রবিবার , সেপ্টেম্বর ২০ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় যৌতুক দাবীতে স্ত্রীকে নির্মম নির্যাতনের অভিযোগে স্বামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : যৌতুক ও দ্বিতীয় বিয়ের অনুমতি না দেয়ায় দুই সন্তানের জননী গৃহবধূ সাবিনা ইয়াসমিন (৩৪) কে নির্যাতন করার অভিযোগে বুধবার সকালে পাষন্ড স্বামী নজরুল ইসলাম জলিল (৪০) কে গ্রেফতার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। নজরুল ইসলাম জলিল বেতমোর রাজপাড়া গ্রামের লাল মিয়া হাওলাদারের ছেলে।
মামলা সূত্রে জানাযায, দীর্ঘ ২৩ বছর আগে উপজেলার সবুজ নগর গ্রামের হামিদ মৃধা মেয়ে সাবিনা ইয়াসমিনকে বেতমোর রাজপাড়া গ্রামের নজরুল ইসলাম জলিলের সাথে বিয়ে হয়। বিয়ের পর মেয়ে জামাইর থাকার জন্য পৌর শহরে সাবিনার বাবা ৪ কাঠা জমি লিখে দিয়ে বসত ঘর তুলে দেয়। এর পরে ওই পরিবারে নাইম মাহামুদ (১৮) ও ইসরাত জাহান জিদনী জন্ম নেয়। স্বামী জলিল ২/৩ বছর ধরে প্রতি দিনই শারীরিক ও মানুষিক নির্যাতন করে ওই জমি তার নামে লিখে ও নগদ টাকার জন্য স্ত্রী সাবিনাকে নির্যাতন করতে থাকে।  দাবীকৃত জমি ও অর্থ না দিলে দ্বিতীয় বিয়ের অনুমতি দিতে হবে বলে নির্যাতন দ্বিগুন বেড়ে যায়। এক পর্য্য়া গতকাল মঙ্গলবার বিকেলে গৃহবধূ সাবিনাকে স্বামী জলিল মারধর করে গুরুতরও আহত করলে স্থানীয়রা উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আহত গৃহবধূ সাবিনা বাদী হয়ে স্বামীর বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মামলা করলে বুধবার সকালে নির্যাতনকারী স্বামী নজরুল ইসলাম জলিলকে পুলিশ গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

 

Comments

comments

Check Also

ক্যান্সারে আক্রান্ত রোগীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ক্যান্সারে …

গভীর রাতে গোয়াল ঘরে দুর্বৃত্তের দেয়া আগুনে গরুসহ গোয়াল ঘর পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া ভেচকী গ্রামে রোববার রাতে দুর্বৃত্তের দেয়া আগুনে গরু ব্যবসায়ী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!