সোমবার , নভেম্বর ৩০ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় যুবকদের উদ্যোগে সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান

 

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় পৌর শহরের ৬নং ওয়ার্ডের রুপনগর এলাকায় করোনা ভাইরাসে সংক্রামণরোধে ঘরে থাকা সুবিধা বঞ্চিত ও হত দরিদ্র দিনজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে রূপনগর যুব সমাজের উদ্যোগে ২৫ পরিবারের ঘরে ঘরে গিয়ে এ খাদ্য সামগ্রী পৌছায়ে দেয়া হয়।
এ সময় খাদ্য সামগ্রী বিতরণে সার্বিক ভাবে সহযোগিতা করেন, নীহারিকা এন্টারপ্রাইজের স্বত্তাধীকারী মোঃ সাদিকুর রহমান, গাজী কম্পিউটারের মালিক মোঃ মাসুদ গাজী, গ্রামীন ফোনের ডিস্ট্রিবিউটর মোঃ ফিরোজ আহম্মেদ লিটেল, হৃদয় বস্ত্রারয়ের মালিকসহ আরও অনেক।
বিতরণকৃত সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ২কেজি মশুর ডাল , ২কেজি আটা, ৫কেজি আলু, ২কেজি পিয়াজ, ১কেজি চিনি, ১কেজি সয়াবিন তেল, ১০প্যাকেট বিস্কুট, ১প্যাকেট ড্রাই কেক, ১টি হ্যান্ড ওয়াশ ও ৩প্যাকেট ওর স্যালাইন।
ব্যবসায়ী সাদিকুর রহমান বলেন, আমাদের রুপনগর এলাকায় ফুটপথে চা বিক্রেতা,রিক্্রাচালক ও দিমজুরসহ মোট ২৫টি পরিবারই সুবিদা বঞ্চিত ও শ্রমজীবি। এ সময় তারা কাজ করতে বাহিরে যেতে পারেনা বিধায় আমাদের এ উদ্যোগ। তিনি আরও বলেন, আমরা প্রচার চাইনা আমরা মানুষের খাদ্য নিশ্চয়তা দিতে চাই। তাই আজ শুক্রবার রাতেও আমরা শহরের ৭ নং ওয়ার্ডের প্রায় ২২ টি তালিকা করা পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবো। এ সামাজিক কাজে তিনি সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে অনুরোধ করেন।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সভা

স্টাফ রিপোর্টার : আসন্ন শারদীয় দুর্গা পূজা উপলক্ষে পিরোজপুরের মঠবাড়িয়ায় আইন শৃংখলা সভা অনুষ্ঠিত হয়েছে। …

মঠবাড়িয়ায় মাথার খুলিবিহীন শিশুর জন্ম

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সৌদি প্রবাসী হাসপাতালে মাথার খুলি বিহীন একটি শিশু জন্ম হয়েছে। উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!