বুধবার , সেপ্টেম্বর ২৩ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় মো. সোহাগ হাওলাদারের সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব গ্রহণ

স্টাফ রিপোর্টার :   মঠবাড়িয়ায় ২০১৫ আগষ্ট মাসে এসিল্যান্ড মো. কামাল হোসেন বদলির ২বছর ৮ মাস পর রোববার সকালে ৩১তম ব্যাচের বিসিএস প্রশাসন ক্যাডারের মো. সোহাগ হাওলাদার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব নেন। এর আগে তিনি ভোলা জেলার লালমোহন ও মনপুরা উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত ছিলেন। তার জন্ম বরিশাল জেলায়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং বিষয়ে বিবিএ এবং এমবিএ ডিগ্রি অর্জন করেন। এই কর্মকর্তা ব্যক্তিগত জীবনে বিবাহিত ও দুই সন্তানের জনক।

বর্তমান সহকারী কমিশনার (ভূমি) মো. সোহাগ হাওলাদার জানান, মঠবাড়িয়া ভূমি অফিস আধুনিকায়ন ও জনবান্ধব হিসেবে গড়ে তোলার লক্ষে নামজারি পর্চা প্রদান, সব ধরনের নথি সজ্জিতকরণ ও রেকর্ডরুম আধুনিকায়ন, ডিজিটাল পদ্ধতিতে আরএস পর্চা সংরক্ষণ, নামজারির আবেদন অনলাইনে গ্রহণ ও নিষ্পত্তির করা হবে। তিনি আরও জানান, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক, সুধিজনসহ সংশ্লিষ্ট সকলের কাছে আধুনিক জনবান্ধব ভূমি অফিস গড়ার জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

 

Comments

comments

Check Also

অসহায় ৬ রোগীকে প্রবাসী মানব কল্যাণ ফোরামের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মঠবাড়িয়া প্রবাসী মানব কল্যাণ ফোরামের উদ্যেগে দুরারোগ্য …

মঠবাড়িয়ায় জমিজমার বিরোধের জেরে বর্গা চাষীর পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় জমিজমা নিয়ে বিরোধের জেরে রিয়াজুল হক ও তার বর্গা চাষী ফারুক ফরাজীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!