মঠবাড়িয়াবুধবার , ১৪ জুন ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় মেয়ের হামলায় মা হাসপাতালে ॥ অত:পর মেয়ের আত্মহত্যা

Mathbariaprotidin
জুন ১৪, ২০১৭ ৭:০০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া টিয়াখালী গ্রামে বুধবার দুপুরে  নাজনীন(৪২) নামের এক নারী মায়ের ওপর অভিমান করে চালের পোকা নিধনের ওষুধ খেয়ে আত্মহত্যা করে। দুই সন্তানের জননী নিহত নাজনীন উপজেলার টিয়ারখালী গ্রামের তোতা মিয়ার কন্যা।

পারিবারিক সূত্রে জানাযায়, গত ৫ বছর আগে স্বামী মিজানের সাথে বিবাহ বিচ্ছেদের পর নাজনীন দুই সন্তান নিয়ে টিয়ারখালী বাবার বাড়িতে বাসবাস করে আসছিল। আজ দুপুরে তুচ্ছ ঘটনা নিয়ে মা নুরজাহানের সাথে বাক-বিতান্ডার একপর্যায় মায়ের ওপর হামলা চালালে বৃদ্ধ মায়ের হাত ভেঙে যায়। গুরুতর মা নুরজাহানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এসময় বাড়িতে কেউ না থাকায় মেয়ে নাজনীন নিজের অনুশোচনায় ঘরে থাকা চালের পোকা নিধনের ট্যাবলেট খেয়ে গুরুতর আহত হয়।আহত নাজনীনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

 

 

 

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!