মঠবাড়িয়ারবিবার , ২৯ মার্চ ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধাকে পেটাল আইনশৃঙ্খলা কমিটির সদস্য

Mathbariaprotidin
মার্চ ২৯, ২০২০ ৫:৪৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় জমাজমি সংক্রান্ত বিরোধের জেরে খন্দকার হারুন অর রশিদ (৬৮) নামে এক মুক্তিযোদ্ধাকে বেধড়ক পিটিয়ে আহত করেছে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সদস্য (নিকাহ রেজিস্ট্রার) মাহমুদ কাজী ও তার ভাই মামুন খন্দকার। এ সময় ওই মুক্তিযোদ্ধার ছোটভাই ফিরোজ খন্দকারকেও মারধর করা হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। শনিবার বিকেলে উপজেলার বেতমোড় রাজপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মঠবাড়িয়া থানা পুলিশ রোববার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছে। মাহমুদ কাজী ও মামুন খন্দকার ওই গ্রামের তৎকালীন ইউনিয়ন শান্তি কমিটির সাধারণ সম্পাদক মৃত মজিবর খন্দকারের ছেলে।

আহত মুক্তিযোদ্ধা হারুন অর রশিদ জানান, তার জমির সীমানার মধ্য দিয়ে প্রতিবেশী মাহমুদ কাজী পাকা সিঁড়ি স্থাপন করতে গেলে তিনি বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে মাহমুদ কাজী ও তার ভাই মামুন খন্দকার তাকে বেধড়ক পিটিয়ে আহত করে। এ সময় তার ভাই ফিরোজ খন্দকার বাধা দিতে গেলে তাকেও মারধর করা হয়।

এ বিষয়ে অভিযুক্ত মাহমুদ কাজীর সাথে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ^াস জানান, তদন্তে দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা মু‌ক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বাচ্চু মিয়া আকন এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানিয়েছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!