রবিবার , সেপ্টেম্বর ২০ ২০২০
Breaking News
Exif_JPEG_420

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় বেতমোর রাজপাড়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের দ্বি-বার্ষিক সম্মেলন আজ শনিবার সকাল ১০ টায় অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. বাচ্চু মিয়া আকন।

বেতমোর রাজপাড়া বাজারের একটি অডিটরিয়ামে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মিয়া মো. ফারুকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার মো. লুঃফর রহমান, সাংগঠনিক কমান্ডার মো. হাবিবুর রহমান শরীফ, সহকারি কমান্ডার বেলায়েত হোসেন, ইউনিয়নের সাবেক কমান্ডার মো. বেলায়েত হোসেন আকন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মো. মাইনুল আহসান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ওয়ালিউল ইসলাম মিন্টু, আইন বিষয়ক সম্পাদক জুলফিকার আমীন সোহেল, সদস্য মো. শহিদুল ইসলাম বাবুল ও বড়মাছুয়া ইউনিয়র কমান্ডের সভাপতি মো. জাকির হোসেন ফকির।

শেষে মোজাম্মেল হোসেন খোকন আকনকে সভাপতি, ফরাজী হুমায়ূন কবিরকে সাধারণ সম্পাদক ও মাহফুজুর রহমান শিপলুকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট বেতমোর রাজপাড়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠান শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলোয়াত, পবিত্র গীতা পাঠ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও স্থানীয় মুক্তিযোদ্ধা ক্যাপটেন আলতাফ স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় নকল কীটনাশক উদ্ধার : গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলার বড়মাছুয়া বাজারে তিন কার্টুন ১শ ২০ প্যাকেট নকল ভিরতাকো …

পুত্রবধূকে মারধরের ভিডিও ভাইরাল : থানায় মামলা, শ্বাশুড়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় শ^শুর ও শ্বাশুড়ী কতৃক প্রবাসী পুত্রের স্ত্রী তানজিলা বেগম (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!