মঙ্গলবার , সেপ্টেম্বর ২২ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন বাদলের মৃত্যুবার্ষিকী স্মরণসভা

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার গুলিসাখালী ইউনিয়নের দক্ষিণ গুলিসাখালী মমিন স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের ও ১০৮নং দক্ষিণ গুলিসাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা বিশিষ্ট ফুটবলার প্রয়াত মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন বাদলের প্রথম মৃত্যুবার্ষিকীতে দোয়া ও স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। রোববার মমিন স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের মিলনায়তনে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের সভাপতি হেলেনা বাদলের সভাপতিত্বে স্মরণসভায় বক্তব্য রাখেনÑ মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলাল, মুক্তিযোদ্ধা মোশারেফ হোসেন, মঠবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, টিয়ারখালী মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল ওহাব মিয়া, বাংলাদেশ শিক্ষক সমিতির (কামরুজ্জামান) মঠবাড়িয়া শাখার সভাপতি মো. আব্দুল কুদ্দুস, স্থানীয় নারী ইউপি সদস্য ডেইজি বেগম, মমিন স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার হাওলাদার, ম্যানেজিং কমিটির সদস্য মোস্তাইন হোসাইন, শিক্ষিকা তহমীনা বেগম, ইউপি সদস্য ফারুক ফরাজি, ইয়াকুব ফরাজি, সমাজসেবক ইস্কান্দার আলী ফরাজি, শিক্ষার্থী বেল্লাল হোসেন, আনিকা পুমুখ।
বক্তারা প্রয়াত মুক্তিযোদ্ধা ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি দেলোয়ার হোসেন বাদলের কর্মময় জীবনের স্মৃতিচারণ করে তার আত্মার মাগফিরাত কামনা করেন। শেষে তার আত্মার শান্তি কামনায় দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা এ কে এম ইউসুফ।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় জমিজমার বিরোধের জেরে বর্গা চাষীর পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় জমিজমা নিয়ে বিরোধের জেরে রিয়াজুল হক ও তার বর্গা চাষী ফারুক ফরাজীর …

মঠবাড়িয়ায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

স্টাফ রিপোর্টার : ‘স্বাক্ষরতা অর্জন করি, ডিজিটাল বিশ^ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরের মঠবাড়িয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!