রবিবার , নভেম্বর ২৯ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে গ্রামবাসির মানববন্ধন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় কথিত রাজাকার আজিজ খা (৭২) ও তার দোষর মো. নুরুল ইসলাম (৬০) এর বিরুদ্ধে এলাকার নিরীহ লোকদের মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে। এঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে উপজেলার চড়কখালী গ্রামের হক বাজার সংলগ্ন প্রধান সড়কে মানববন্ধন করেছে বিক্ষুব্দ শত-শত এলাকাবাসি।

এসময় বক্তব্য রাখেন, ভুক্তভোগী মো. নুরুল হক খান, মুক্তিযোদ্ধা শাহজাহান খান, আঃ ছোবাহান হাওলাদার, দৃস্টি প্রতিবন্ধি আঃ খালেক হাওলাদার, মো. নিজাম ঘরামী, জাকির হোসেন প্রমুখ।

বক্তারা বলেন এলাকার চিহ্নিত রাজাকার আজিজ খা ও তার দোষর মো. নুরুল ইসলাম জমি সংক্রান্ত বিরোধের জেরে এলাকার নীরিহ মানুষদের একের পরে এক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে আসছে। তারা কোন শালিস ব্যবস্থা মানেনা। উপজেলার প্রথম শ্রেণীর ব্যক্তিরা কমপক্ষে ২০ বার শালিসী করে রোয়দাত দিয়েও মামলাবাজ আজিজ খা ও নূরুল ইসলাম তা মানছে না। এমনকি শালিসদারদের নামেও মিথ্যা মামলা করার অভিযোগ রয়েছে।

ভুক্তভোগী মো. নুরুল হক খান আরও বলেন, রোয়দাত শেষে জমি ভোগ দখলের জন্য গেলে তারা সন্ত্রাসী বাহিনী নিয়ে বার-বার হামলা চালিয়েছে। কারনে অকারনে একের পরে এক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। প্রশাসনেরও কোন তোয়াক্কা করে না। সম্প্রতি নূরুল ইসলামের দায়ের করা একটি মিথ্যা মামলা তদন্তের দায়িত্ব পান উপজেলা সমবায় কর্মকর্তা। তিনি সরেজমিনে বা অফিসে উভয় পক্ষকে একত্রে না ডেকে এক তরফা প্রতিবেদন দেন।

এব্যাপারে কথা বলার জন্য সরেজমিনে গিয়েও আজিজ খা ও মো. নুরুল ইসলামকে পাওয়া যায়নি।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সভা

স্টাফ রিপোর্টার : আসন্ন শারদীয় দুর্গা পূজা উপলক্ষে পিরোজপুরের মঠবাড়িয়ায় আইন শৃংখলা সভা অনুষ্ঠিত হয়েছে। …

মঠবাড়িয়ায় মাথার খুলিবিহীন শিশুর জন্ম

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সৌদি প্রবাসী হাসপাতালে মাথার খুলি বিহীন একটি শিশু জন্ম হয়েছে। উপজেলার …

error: Content is protected !!