মঠবাড়িয়াবুধবার , ৩১ জানুয়ারি ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় মায়ের পা ধুয়ে সন্তানের ভালবাসা প্রকাশ!

Mathbariaprotidin
জানুয়ারি ৩১, ২০১৮ ৪:১৪ অপরাহ্ণ
Link Copied!

ইসরাত জাহান মমতাজ : মায়ের প্রতি সন্তানদের ভালবাসা ও শ্রদ্ধা বোধ জাগ্রত করতে পাতাকাটা গ্রামের ২টি বিদ্যালয়ের ২০জন শিক্ষার্থীরা তাদের প্রিয় মায়ের পা পানি দিয়ে ধুয়ে মুছে সম্মান জানিয়েছে। পিরোজপুরের মঠবাড়িয়ায় বুধবার পাতাকাটা গ্রামের গণপূর্ত বিভাগের অবসরপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী আবদুল মালেক প্রতিষ্ঠিত হোসেন আলী মাধ্যমিক বিদ্যালয় ও দেলোয়ারা মালেক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের যৌথ বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা উপলক্ষে মা’দেরকে এ সম্মাননা জানান। এ সময় আনন্দঘন পরিবেশে আবেগে আপ্লুত হন মায়েরাসহ সকল উপস্থিত। উপস্থিত সকল মাকে বিদ্যালয়ের পক্ষ হতে উপহার সামগ্রী প্রদান করা হয়।
এসময় বক্তব্য রাখেন, বিদ্যালয় দুটির প্রতিষ্ঠাতা প্রকৌশলী আবদুল মালেক, মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মো. আবু হানিফ মিয়া, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশীল কুমার, মঠবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি আব্দুস সালাম আজাদী, ইউপি সদস্য ইসমাইল হোসেন, সাবেক ইউপি সদস্য আব্দুর রব, সাংবাদিক মেহেদী হাসান, পৌর যুবলীগ সভাপতি তৌহিদ মাছুম, শিক্ষক পীযুষ মিত্র প্রমুখ।
বক্তরা মা-বাবার প্রতি সন্তানদের ভালবাসা ও শ্রদ্ধার মাধ্যমে নিজেদেরকে তৈরী করার অনুরোধ জানান।
শেষে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী করা হয়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!