শনিবার , জুলাই ১১ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় মাস্ক ব্যবহার না করায় তিনজকে অর্থদণ্ড

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় মাস্ক ব্যবহার না করায় তিন জনকে অর্থদণ্ডাদেশ দিয়েছে ভ্রাম্যামান আদালত। শুক্রবার বিকেলে মাস্ক ব্যবহার না করা ও স্বাস্থ্যবিধি না মানায় তিন পথচারিকে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ঊর্মী ভৌমিক ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রত্যেককে ৫০০ টাকা করে এ অর্থ দণ্ডাদেশ দেন।
উপজেলা প্রশাসন সূত্রে জানাগেছে, চলমান করোনা সংক্রমণ রোধে হাট বাজারে জনসমাগমে, বাসস্ট্যাণ্ড ও লঞ্চঘাটে উপজেলা প্রশাসন নিয়মিত ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আসছে। পরিবহনযাত্রী সাধারণসহ হাটে বাজারে জনসমাগমে সামাজিক দূরত্ব বজায় রাখা ও যথাযথভাবে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে প্রচারণার পাশাপাশি ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে।
উপজেলা নির্বাহী অফিসার ঊর্মী ভৌমিক বলেন, করোনা সংক্রমণ রোধে জনসাধারণকে স্বাস্থ্যবিধি মানাতে ব্যাপক প্রচারণার পাশাপাশি ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যহত থাকবে।

 

Comments

comments

Check Also

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা পরিষদের ৬টি অক্সিজেন সিলিন্ডার প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে উপজেলা পরিষদ। …

মঠবাড়িয়ায় উপজেলা প্রকৌশলীর অপসারণের দাবিতে আবারও সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা পরিষদের ২০১৯-২০২০ অর্থ বছরের বার্ষিক উন্নয়ন কর্মসূচী (এডিপি)র টেন্ডারে …

error: Content is protected !!