মঠবাড়িয়াশুক্রবার , ৫ জুন ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় মাস্ক ব্যবহার না করায় তিনজকে অর্থদণ্ড

Mathbariaprotidin
জুন ৫, ২০২০ ১০:১০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় মাস্ক ব্যবহার না করায় তিন জনকে অর্থদণ্ডাদেশ দিয়েছে ভ্রাম্যামান আদালত। শুক্রবার বিকেলে মাস্ক ব্যবহার না করা ও স্বাস্থ্যবিধি না মানায় তিন পথচারিকে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ঊর্মী ভৌমিক ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রত্যেককে ৫০০ টাকা করে এ অর্থ দণ্ডাদেশ দেন।
উপজেলা প্রশাসন সূত্রে জানাগেছে, চলমান করোনা সংক্রমণ রোধে হাট বাজারে জনসমাগমে, বাসস্ট্যাণ্ড ও লঞ্চঘাটে উপজেলা প্রশাসন নিয়মিত ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আসছে। পরিবহনযাত্রী সাধারণসহ হাটে বাজারে জনসমাগমে সামাজিক দূরত্ব বজায় রাখা ও যথাযথভাবে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে প্রচারণার পাশাপাশি ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে।
উপজেলা নির্বাহী অফিসার ঊর্মী ভৌমিক বলেন, করোনা সংক্রমণ রোধে জনসাধারণকে স্বাস্থ্যবিধি মানাতে ব্যাপক প্রচারণার পাশাপাশি ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যহত থাকবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!