মঠবাড়িয়াবুধবার , ১২ জুলাই ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় মারধর ও দুই কিশোরের চুল কেটে দেয়ার ঘটনায় মামলা

Mathbariaprotidin
জুলাই ১২, ২০১৭ ৯:২৮ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ার এমপির সাংবদিক আজমল হক হেলাল ও যুবলীগ নেতা নূরুল আমীন রাসেলের বিরুদ্ধে ৫৭ধারায় দায়ের করা মামলার প্রতিবাদে সমাবেশে যোগ দেয়ায় দুই কিশোর কে মারধর করে চুল কেটে দেয়ার ঘটনায় ৪ জনসহ আরও অজ্ঞাত ২/৩ জন কে আসামী করে মঠবাড়িয়া থানায় মামলা হয়েছে। মো. নুরুনবী আদ্দানান বাদী হয়ে আজ বুধবার মামলাটি দায়ের করেন। মামলার আসামীরা হলো মিরুখালী এলাকার আয়নাল হকের পুত্র লাভলু তালুকদার, মো. চুন্নু জমাদ্দারের পুত্র মামুন জমাদ্দার, কালু জমাদ্দারের পুত্র বেল্লাল জমাদ্দার, শাজাহান জমাদ্দারের পুত্র মহিবুল্লাহ জমাদ্দার।

উল্লেখ্য, এমপির মামলা দায়েরের প্রতিবাদ ও প্রত্যাহারের দাবীতে গত ১০জুলাই সোমবার বিকেলে তারা সমবেশে যোগ দেন। সন্ধ্যায় ফেরার পথে কাটাখালী বাজার সংলগ্ন সড়কে তাদের গতিরোধ করে এমপির সমর্থক সন্ত্রাসী লাভলু তালুকদার, মামুন, মহিবুল্লাহ ও বেল্লাল মারধর করে মাধার চুল কেটে দেয়।

 

 

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!