বৃহস্পতিবার , সেপ্টেম্বর ২৪ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় মামলা প্রত্যাহারের দাবিতে সামাজি দুরত্বে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় মিথ্যা মামলার অভিযোগ এনে তা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসি। বুধবার বিকেলে উপজেলার চড়কগাছিয়া গ্রামের শাহাদৎ হোসেন কলেজ রোডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে শতাধিক নারী পুরুষ অংশ নেয়।
এ সময় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বক্তব্য রাখেন, সুলতান ফকির, রহিমা বেগম, পাখী বেগম, আনোয়ার হোসেন হাওলাদার, সিপন ও ইরান মিয়া প্রমুখ।
বক্তারা বলেন, গত ২ মে শনিবার জমি সংক্রান্ত বিরোধের জেরে স্থানীয় মিলন মৃধা গং বাদল ফকির গংদের পিটিয়ে ও কুপিয়ে আহত করে। এ সময় বাদল ফকির গ্রুপের বেশ কয়েক জন আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদিকে ঘটনাটি সিপন মিয়া মিমাংসা করার জন্য স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের সাথে আলোচনা করে উভয় পক্ষকে প্রস্তাব দেন। মিলন মৃধা মিমাংসার কথা বলে তাদের পক্ষের লোক আহত দেখিয়ে পরের দিন রোববার মঠবাড়িয়া থানায় বাদল ফকিরের ছেলে মনিরকে প্রধান আসামী করে ৮ জনের বিরুদ্ধে একটি মিথ্যা মামলা (নং-জিআর ২০৩) দায়ের করে। এতে বাদল ফকির ও হালিম ফকির নামে দুজন গ্রেপ্তার হয়। মিলন মৃধা ওই চড়কগাছিয়া গ্রামের চান মিয়া মৃধার ছেলে।
স্থানীয় ইউপি সদস্য কাঞ্চন আলী পঞ্চায়েত ঘটনার সুষ্ঠ তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের কাছে অনুরোধ জানিয়েছেন।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ  বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগে পিরোজপুরের মঠবাড়িয়ার রবিউল ইসলাম …

error: Content is protected !!