মঠবাড়িয়াসোমবার , ৬ জানুয়ারি ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় মাদক বিরোধী র‌্যালি ও সেমিনার অনুষ্ঠিত

Mathbariaprotidin
জানুয়ারি ৬, ২০২০ ৩:৪৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : ‘মাদককে রুখবো, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো’ এই প্রতিপাদ্য নিয়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে মাদক বিরোধী র‌্যালি ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে একটি মাদক বিরোধী র‌্যালি উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক সেমিনার অনুষ্ঠিত হয়।
উপজেলা নিবাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাস‘র সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদ. মহিলা বিষয়ক কর্মকর্তা মনিকা আক্তার, প্রেস ক্লাব সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, আ‘লীগ নেতা রিপন মাতুব্বর প্রমুখ।
র‌্যালি ও সেমিনারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যগণ, রাজনৈতিক ব্যক্তি, সরকারি কর্মকর্তা, গণমাধ্যমকর্মী এবং বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!