সোমবার , আগস্ট ৩ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় মাছ ব্যবসায়ী ডাক্তার : তিনটি ক্লিনিককে অর্থদণ্ড ও দুইজনকে কারাদণ্ড

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাডিয়ায় গোলাম মোস্তাফা নামের এক মাছ ব্যবসায়ী তার ক্লিনিকে নিজে ডাক্তার সেজে প্রসূতি মায়ের অপারেশন করার ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হবার পর দারুন চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার (০৯ জুলাই) সন্ধ্যায় পিরোজপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পীযুষ কুমার চৌধুরীর নেতৃত্বে র‌্যাব-৮ এর একটি দল অভিযান চালিয়ে তিনটি ক্লিনিকে সংশ্লিষ্ট কতৃপক্ষের অনুমতি না থাকা, এমবিবিএস ছাড়া সিজারিয়ান অপারেশন করা,সহ বিভিন্ন অনিয়মের কারনে ভ্রাম্যমান আদালত বসিয়ে অর্থদন্ড এবং ভূয়া চিকিৎসক ও ক্লিনিকের মালিকসহ দুইজনকে কারাদন্ড দিয়েছেন।


উপজেলার ধানীসাফা বন্দরের আব্দুর রাজ্জাক সার্জিক্যাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ভুয়া ডাক্তার আমির হোসেন ভূঁইয়া (৪৫) কে ৬ মাসের কারাদন্ড ও পৌর শহরের দক্ষিণ বন্দর মাছ বাজার সংলগ্ন মহিমা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর মালিক মাছ ব্যবসায়ী গোলাম মোস্তফা (৪০) কে ভূয়া ডাক্তার দিয়ে অপারেশন করার অপরাধে ৩ মাসের কারাদন্ড, ৩০ হাজার টাকা জরিমানা এবং ভুয়া ডাক্তার এ এইচ ভূইয়া সুজনকে ৩০ হাজার টাকা জরিমানা ও ৬ মাসের কারাদন্ড এবং সৌদি প্রবাসী হাসপাতালে ভুয়া ডাক্তার আমির হোসেন ভূঁইয়াকে দিয়ে বিভিন্ন সময়ে অপারেশন করানোর অপরাধে ওই হাসপাতালের মালিক মো. মনির হোসেনকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।
এদিকে মহিমা ক্লিনিকের মালিক গোলাম মোস্তফার কারাদন্ডের খবর ছড়িয়ে পড়লে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে আইডিতে মোস্তফা তিনি ডাক্তার সেজে গর্ভবতী মায়েদের অপারেশন থিয়েটারে পোষাক পড়া সিজার করা ছবি সম্বলিত স্টাটাস দেয়।
প্রবাসী সাইদুল হক খান বলেন, আসুন মানুেেষর জীবন নিয়ে কসাই বানিজ্যে যারা জড়িত তাদের মুখোশ উন্মেচন করি।স্থানীয়রা জানান- এর আগেও মোস্তাফার বিরুদ্ধে তার ক্লিনিকের নার্সকে যৌন হয়রানী,ভূয়া ডাক্তার দ্বারা অপরেশনে এক প্রসূতি মায়ের মৃত্যুর অভিযোগসহ নানা অভিযোগ রয়েছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় গাঁজাসহ আটক-২

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় আব্দুল কাদের (১৯) ও শাওন (২৫) নামে দুই জনকে গাঁজাসহ আটক করেছে …

মঠবাড়িয়ায় কাঁচা রাস্তা পাকা করণের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বান্ধাঘাটা-বলেশ^র সড়ক সংলগ্ন সুধীর হালদার বাড়ি থেকে কাটাখাল – …

error: Content is protected !!