সোমবার , সেপ্টেম্বর ২১ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় মাছ ধরা নিয়ে সংঘর্ষের আশঙ্কা : থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরে মঠবাড়িয়ার তুষখালী ইউনিয়নের তুলাতলা ঘাট এলাকায় অবৈধ বেহুন্দি জাল দিয়ে মাছ ধরা নিয়ে সংঘর্ষের আশঙ্কা করা হয়েছে। স্থানীয় একটি চক্র পুরাতন প্রকৃত জেলেদের কৌশলে বাদ দিয়ে অর্থের বিনিময়ে নতুন জেলেদের মাছ ধরার খেও (ঘাট) দখল করে দিচ্ছে। যে কারণে যে কোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা রয়েছে। এ বিষয়ে আইন-শৃঙ্খলা ভঙ্গ হতে পারে মর্মে জানখালী গ্রামের মৃত আঃ লতীফ হাওলাদারের ছেলে শাহজাহান বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযুক্তরা হলেন–একই গ্রামের হালিম হাওলাদারের ছেলে সাইলু, মৃত সামছের হাওলাদারের ছেলে জাকির হোসেন (আড়তদার), সাইলুর ছেলে রাজু ও অজ্ঞাত ৫ জন। এ ঘটনায় গত বোরবার বিকেলে সাবেক ইউপি সদস্য সগীর হাওলাদারের নেতৃত্বে স্থানীয় জেলেদের নিয়ে বৈঠক বসলেও কোনো সুরাহা হয়নি।

এ ব্যাপারে জাকির হোসেন (আড়তদার) বলেন, আমার বিরুদ্ধে একটি চক্র ষড়যন্ত্র করছে।

উপজেলা মৎস্য কর্মকর্তা মো. মোজাম্মেল হক জানান, নদীর খেও বেচাকেনা সম্পূর্ণ অবৈধ। তার ওপর বেহুন্দি জালও নিষিদ্ধ। প্রশাসনিক সহযোগিতা পেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

মঠবাড়িয়া থানর ওসি মো. মাসুদুজ্জামান লিখিত অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Comments

comments

Check Also

ক্যান্সারে আক্রান্ত রোগীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ক্যান্সারে …

গভীর রাতে গোয়াল ঘরে দুর্বৃত্তের দেয়া আগুনে গরুসহ গোয়াল ঘর পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া ভেচকী গ্রামে রোববার রাতে দুর্বৃত্তের দেয়া আগুনে গরু ব্যবসায়ী আব্দুল …

error: Content is protected !!