মঠবাড়িয়াবুধবার , ২২ এপ্রিল ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় মাছ ধরা নিয়ে সংঘর্ষের আশঙ্কা : থানায় অভিযোগ

Mathbariaprotidin
এপ্রিল ২২, ২০২০ ৪:৪৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরে মঠবাড়িয়ার তুষখালী ইউনিয়নের তুলাতলা ঘাট এলাকায় অবৈধ বেহুন্দি জাল দিয়ে মাছ ধরা নিয়ে সংঘর্ষের আশঙ্কা করা হয়েছে। স্থানীয় একটি চক্র পুরাতন প্রকৃত জেলেদের কৌশলে বাদ দিয়ে অর্থের বিনিময়ে নতুন জেলেদের মাছ ধরার খেও (ঘাট) দখল করে দিচ্ছে। যে কারণে যে কোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা রয়েছে। এ বিষয়ে আইন-শৃঙ্খলা ভঙ্গ হতে পারে মর্মে জানখালী গ্রামের মৃত আঃ লতীফ হাওলাদারের ছেলে শাহজাহান বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযুক্তরা হলেন–একই গ্রামের হালিম হাওলাদারের ছেলে সাইলু, মৃত সামছের হাওলাদারের ছেলে জাকির হোসেন (আড়তদার), সাইলুর ছেলে রাজু ও অজ্ঞাত ৫ জন। এ ঘটনায় গত বোরবার বিকেলে সাবেক ইউপি সদস্য সগীর হাওলাদারের নেতৃত্বে স্থানীয় জেলেদের নিয়ে বৈঠক বসলেও কোনো সুরাহা হয়নি।

এ ব্যাপারে জাকির হোসেন (আড়তদার) বলেন, আমার বিরুদ্ধে একটি চক্র ষড়যন্ত্র করছে।

উপজেলা মৎস্য কর্মকর্তা মো. মোজাম্মেল হক জানান, নদীর খেও বেচাকেনা সম্পূর্ণ অবৈধ। তার ওপর বেহুন্দি জালও নিষিদ্ধ। প্রশাসনিক সহযোগিতা পেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

মঠবাড়িয়া থানর ওসি মো. মাসুদুজ্জামান লিখিত অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!