মঠবাড়িয়াবৃহস্পতিবার , ২৯ মার্চ ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় মহিউদ্দীন আহমেদ ও রেবেকা মহিউদ্দীন এর স্মরণ সভা অনুষ্ঠিত

Mathbariaprotidin
মার্চ ২৯, ২০১৮ ৫:০৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাবেক প্রেসিডয়াম সদস্য ও পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনের সাবেক সংসদ সদস্য প্রয়াত জাতীয় নেতা মহিউদ্দীন আহমেদ ও তাঁর স্ত্রী সদ্য প্রয়াত রেবেকা মহিউদ্দীনের স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। মহিউদ্দীন আহম্মেদ মহিলা ডিগ্রী কলেজ মাঠে বৃহস্পতিবার সকালে এ স্মরণ সভা, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয় ।
মহিউদ্দীন আহম্মেদ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আজীম-উল-হক এর সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন, মরহুমের পুত্র বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও আবহানী ক্রীড়া চক্রের সদস্য আহম্মেদ সাজ্জাদুল আলম ববি, পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দন মহারাজ, পৌর মেয়র রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস, উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান, জেলা আ’লীগের সহ-সভাপতি ডা. এম নজরুল ইসলাম, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, যুদ্ধকালীন ইয়াং অফিসার মজিবুল ক  মজনু খান আ’লীগের সভাপতি আফজাল হোসেন, সাবেক কমান্ডার মো. বাচ্চু মিয়া আকন, আ’লীগ সহ-সভাপতি এমাদুল হক খান, মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলাল, জেলা কমিউনিষ্ট পাটির সভাপতি অ্যাড. দিলীপ কুমার পাইক, হিন্দু, বৌদ্দ ও খৃষ্টান ঔক্য পরিষদের সভাপতি সুবাশ মজুমদার, আ’লীগের সহ-সভাপতি আরিফ-উল-হক, প্রেস ক্লাবের সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, প্রধন শিক্ষক মোস্তাফিজুর রহমান, শিক্ষক নেতা আবদুল লতীফ শিকদার, প্রধান শিক্ষক নাসির উদ্দিন, আলমগীর হোসেন খান, প্রভাষক জুলহাস শাহিন।
আলোচনা শেষে দোয়া-মোনাজাত করেন কেন্দ্রীয় মসজিদের পেস ইমাম মাওলানা সিদ্দিকুর রহমান।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!