মঠবাড়িয়ারবিবার , ১০ জানুয়ারি ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় মসজিদ ও মাদ্রাসা মাঠের মাটি কেঁটে নিল এক ভূমিদস্যু ॥ থানায় জিডি

আজাদী সালাম
জানুয়ারি ১০, ২০২১ ৬:১৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ছোট শৌলা শাহাদাৎ হোসেন দাখিল মাদ্রাসা ও স্থানীয় জামে মসজিদ মাঠের মাটি জোর করে কেঁটে নিচ্ছে জুয়েল (৩২) নামে স্থানীয় এক ভূমিদস্যু। সে ওই ছোট শৌলা গ্রামের মৃত. আঃ জব্বার হাওলাদারের ছেলে। এ ঘটনায় মাদ্রাসা সহ সুপার মাওলানা আঃ গফ্ফার বাদি হয়ে রোববার দুপুরে জুয়েলসহ ৪ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় জিডি করেন।
স্থানীয় বাসিন্দারা জানান, জুয়েল জনৈক ক্ষমতাসীন যুব নেতার আর্শিবাদপুষ্ট হবার কারনে সব কিছুতে বেপরোয়া। বিগত দিনে প্রকাশ্যে মসজিদ ভাঙ্গার কারনে তার বিরুদ্ধে মামলাও হয়েছে।
মাদ্রার সহ সুপার মাওলানা আঃ গফ্ফার ও ম্যানেজিং কমিটির সভাপতি তৈয়বুর রহমান জানান, গত ৪/৫ দিন ধরে ভূমিদস্যু জুয়েল লোক দিয়ে মসজিদ ও মাদ্রাসা মাঠের মাটি কেঁটে নিয়ে পুকুর আকৃতির করে ফেলেছে। আমারা প্রতিবাদ করতে গেলে আমাদের খুন-জখমের হুমকি দেয়। এ মাঠে শিক্ষার্থীরা খেলাধুলা করে ও মানুষ মারা গেলে জানাযা নামাজ পড়ানো হয়। পুরো মাঠটিকে এখন পুকুরে পরিণত করেছে।
জুয়েল মাটি কেঁটে নেয়ার কথা অকপটে স্বীকার করে বলেন, পরে ড্রেজার দিয়ে বালু বা মাটি ভরাট করে দিবেন। হুমকি দেয়া ঘটনা অস্বীকার করেন।
মঠবাড়িয়া থাানার ওসি মাসুদুজ্জামান জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!