রবিবার , জানুয়ারি ১৭ ২০২১
Breaking News

মঠবাড়িয়ায় মসজিদ ও মাদ্রাসা মাঠের মাটি কেঁটে নিল এক ভূমিদস্যু ॥ থানায় জিডি

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ছোট শৌলা শাহাদাৎ হোসেন দাখিল মাদ্রাসা ও স্থানীয় জামে মসজিদ মাঠের মাটি জোর করে কেঁটে নিচ্ছে জুয়েল (৩২) নামে স্থানীয় এক ভূমিদস্যু। সে ওই ছোট শৌলা গ্রামের মৃত. আঃ জব্বার হাওলাদারের ছেলে। এ ঘটনায় মাদ্রাসা সহ সুপার মাওলানা আঃ গফ্ফার বাদি হয়ে রোববার দুপুরে জুয়েলসহ ৪ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় জিডি করেন।
স্থানীয় বাসিন্দারা জানান, জুয়েল জনৈক ক্ষমতাসীন যুব নেতার আর্শিবাদপুষ্ট হবার কারনে সব কিছুতে বেপরোয়া। বিগত দিনে প্রকাশ্যে মসজিদ ভাঙ্গার কারনে তার বিরুদ্ধে মামলাও হয়েছে।
মাদ্রার সহ সুপার মাওলানা আঃ গফ্ফার ও ম্যানেজিং কমিটির সভাপতি তৈয়বুর রহমান জানান, গত ৪/৫ দিন ধরে ভূমিদস্যু জুয়েল লোক দিয়ে মসজিদ ও মাদ্রাসা মাঠের মাটি কেঁটে নিয়ে পুকুর আকৃতির করে ফেলেছে। আমারা প্রতিবাদ করতে গেলে আমাদের খুন-জখমের হুমকি দেয়। এ মাঠে শিক্ষার্থীরা খেলাধুলা করে ও মানুষ মারা গেলে জানাযা নামাজ পড়ানো হয়। পুরো মাঠটিকে এখন পুকুরে পরিণত করেছে।
জুয়েল মাটি কেঁটে নেয়ার কথা অকপটে স্বীকার করে বলেন, পরে ড্রেজার দিয়ে বালু বা মাটি ভরাট করে দিবেন। হুমকি দেয়া ঘটনা অস্বীকার করেন।
মঠবাড়িয়া থাানার ওসি মাসুদুজ্জামান জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার পিসিআর ল্যাব উদ্বোধন

স্টাফ রিপোর্টার: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস (কোভিট-১৯) নমুনা সংগ্রহ করে দিনের মধ্যেই …

মঠবাড়িয়ায় ইয়াবা ও গাঁজা সহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: পিরোজপুরের মঠবাড়িয়ায় গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে চার মাদক ব্যাবসায়ীকে ১৫ পিচ ইয়াবা …

error: Content is protected !!