মঠবাড়িয়ারবিবার , ২৬ আগস্ট ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় মন্দিরের জমি নিয়ে দুই গ্রুপে সংঘর্ষে আহত ৮

Mathbariaprotidin
আগস্ট ২৬, ২০১৮ ৬:২৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার দেবত্র গ্রামে মন্দিরের বিরোধীয় জমিতে বীজ বপনকে কেন্দ্র করে রোববার সকালে দু’গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের ৮জন আহত হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।
স্থানীয় সূত্রে জানাগেছে, দেবত্র গ্রামের শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরের দুই একর ধানী জমি নিয়ে দীর্ঘদিন ধরে শংকর মিস্ত্রী ও মনোরঞ্জনের সাথে বিরোধ চলে আসছিল। রোববার সকালে ওই মন্দিরের বিরোধীয় জমিতে শংকর মিস্ত্রী গ্রুপ বীজ বপন করতে যায়। এ খবর পেয়ে মনোরঞ্জন গ্রুপও বীজ বপন করতে গেলে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে । এতে শংকর মিস্ত্রী (৩৬), শংকর শীল (৩৫), আকাশ হাওলাদর (৩০), কালা চন্দ্র হাওলাদার (৪০), ইতি রানী (৩০), রিপন হাওলাদার (৩০), আলাউদ্দিন হাওলাদার (৪০), সীমা (৩৫) আহত হয়। গুরুতর আহত আকাশ ও কালা চন্দ্রের অবস্থার অবনতি ঘটলে দুপুরে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়।
মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম) জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!