মঠবাড়িয়ামঙ্গলবার , ১২ জানুয়ারি ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ভূমিহীদের ৪০টি ঘর ২০ জানুয়ারি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

আজাদী সালাম
জানুয়ারি ১২, ২০২১ ৬:৫৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : “আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার” এই শ্লোগানকে সামনে রেখে মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের এর আওতায় সারাদেশে ভূমিহীন ও গৃহহীন পরিবারের অনুকুলে বরাদ্ধ দেয়া পিরোজপুরের মঠবাড়িয়ায় ৭টি ইউনিয়নে প্রথম ধাপে ৪০টি ঘরের নির্মান কাজ সম্পন্ন হয়েছে। ইতিমধ্যে নির্মান কাজের অগ্রগতি সরোজমিন পরিদর্শন করেন পিরোজপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মনিরা পারভিন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার জানান, সরকারের নির্ধারিত সময় ১৫ জানুয়ারীর মধ্যে উপজেলার ৪০টি ঘরের শতভাগ নির্মান কাজ সম্পন্ন হবে। উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত সহকারী কমিশনার ভুমি) আকাশ কুমার কুন্ড জানান, আগামী ২০ জানুয়ালী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপজেলা প্রশাসনের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মুজিববর্ষে গৃহ প্রদান কার্যক্রম উদ্বোধন করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!