মঠবাড়িয়াবুধবার , ৬ জানুয়ারি ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ভিক্ষুক এবং প্রতিবন্ধিদের মাঝে খাবার ও কম্বল তুলে দিলেন সংসদ সদস্য

আজাদী সালাম
জানুয়ারি ৬, ২০২১ ৫:৩১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার: মঠবাড়িয়ায় বুধবার দুপুরে অর্ধ শতাধিক ভিক্ষুক এবং প্রতিবন্ধিদের মাঝে খাবার ও কম্বল বিতরণ করা হয়েছে। সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য ডাঃ রুস্তুম আলী ফরাজি প্রধান অতিথি হিসেবে এ খাদ্য ও কম্বল বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক জুলফিকার আমীন সোহেল, ইসমাইল হোসেন হাওলাদার, নার্গিস সুলতানা, নাসির উদ্দিন পলাশ প্রমূখ।

জানা গেছে, গত কয়েক মাস ধরে সমাজ সেবক গোলাম মোস্তফা, সুলতান আহম্মেদ, মুক্তিযোদ্ধা সিদিকুর রহমান, ফাহিমা আক্তার, মনির হোসেন, মামুন, ছাত্র মাইনুল ইসলাম প্রতিবুধবার দুপুরে ব্যক্তিগত অর্থায়নে ভিক্ষুক এবং প্রতিবন্ধিদের মাঝে খাবার বিতরণ করে আসছে। এ ঘটনায় উদ্বুদ্ধ হয়ে স্বেচ্ছাসেবী সংগঠন মঙ্গল আলোয় ফাউন্ডেশন ৬০ টি কম্বল দিয়ে সহযোগিতা করেন।

প্রধান অতিথি ডাঃ রুস্তুম আলী ফরাজি এ মহতি উদ্যোগের প্রশাংসা করে বলেন, তিনি এখন থেকে ভিক্ষুক এবং প্রতিবন্ধিদের সর্বাত্বক সহযোগিতা অব্যহত রাখবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!