মঠবাড়িয়ামঙ্গলবার , ২৮ জানুয়ারি ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ভাতা কার্যক্রমের উন্মুক্ত যাচাই বাছাই শুরু

Mathbariaprotidin
জানুয়ারি ২৮, ২০২০ ১০:৪০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে পিরোজপুরের মঠবাড়িয়ায় ২০১৯-২০ অর্থবছরের বয়স্ক, বিধবা, স্বামী নিগৃহীতা এবং অসচ্ছল প্রতিবন্ধী ভাতা কার্যক্রমের উন্মুক্ত যাচাই-বাছাই শুরু হয়েছে। মঙ্গলবার তুষখালী ইউনিয়ন পরিষদের সামনে ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভার উন্মুক্ত যাচাই-বাছাই কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ^াস। এ সময় উপস্থিত ছিলেন–পিরোজপুর জেলা সমাজসেবা ও রেজিস্ট্রেশন কর্মকর্তা মোস্তফা ইকতিয়ার হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আতাউর রহমান, ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান হাওলাদার, মঠবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাংবাদিক মিজানুর রহমান মিজু প্রমুখ।
উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আতাউর রহমান জানান, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ২০১৯-২০ অর্থবছরের পুরাতন ভাতাপ্রাপ্তদের সাথে নতুন করে আরও বয়স্ক ৫৫ জন, বিধবা ৬৬ জন ও প্রতিবন্ধী ৭৩ জনসহ মোট ৫০০ জনকে এ ভাতা দেয়া হবে। উন্মুক্ত যাচাই-বাছাই কার্যক্রম ৩১ মার্চ শেষ হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!