মঠবাড়িয়ামঙ্গলবার , ৫ মে ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় বেঁদে বহরে প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য নিয়ে হাজির ইউএনও

Mathbariaprotidin
মে ৫, ২০২০ ১১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুৃরের মঠবাড়িয়া পৌরশহরের ৩নং ওয়ার্ডে করোনা ভাইরাসে সংক্রমনের ভয়ে কর্মহীন ভাসমান ৮টি বেদে পরিবারসহ বেরী বাঁধের বস্তিতে ১২টি বসবাসকারী পরিবারের শিশুদের প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। সোমবার বিকেলে সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলা নির্বাহী অফিসার ঊর্মি ভৌমিক প্রধানমন্ত্রীর পক্ষে ২০ অসহায় দুস্থ পরিবারের মাঝে এ শিশু খাদ্য বিতরণ করেন। এ শিশু খাদ্যের মধ্যে ছিল দুধ,চিনি,বিস্কুট সূজি,ডাল,আলু।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশার (ভূমি) রিপন বিশ্বাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার, সাংবাদিক মিজানুর রহমান, শাহাদাৎ হোসেন, ইসরাত জাহান ও শাকিল আহম্মেদ প্রমুখ।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ঊর্মী ভৌমিক বলেন, করোনায় কর্মহীন পরিবারের শিশুসহ পরিবারের খাদ্যাভাব দেখা দেয়। পরিবারগুলোর অসহায় অবস্থার খবর পেয়ে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেওয়া হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!