মঠবাড়িয়ামঙ্গলবার , ৩ অক্টোবর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় বৃদ্ধের লাশ উদ্ধার

Mathbariaprotidin
অক্টোবর ৩, ২০১৭ ৪:২১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ উপজেলার মধ্য তুষখালী গ্রাম থেকে মঙ্গলবার দুপুরে ৫ সন্তানের জনক আব্দুর রহমান খান (৬০) নামের এক বৃদ্ধ কৃষকের  লাশ উদ্ধার করেছে। ওই বৃদ্ধের মেয়ে হাওয়া বেগম মঠবাড়িয়া থানায় তার আপন চাচা হাফেজ খান গত ১৫দিন আগে আট কাঠা জমি লিখে নেয়ায় তার বাবার মৃত্যু হয়েছে এমন অভিযোগ করলে পুলিশ তার লাশ উদ্ধার করে। আব্দুর রহমান খান ওই গ্রামের মৃত আ. করিম খানের ছেলে। মঙ্গলবার দুপুরে লাশের ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানাগেছে, দু’বার পাইলস্ অপারেশনের পর গত এক বছর আগে ক্যান্সারে আক্রান্ত হয়ে বৃদ্ধ সোমবার রাতে নিজ বাড়িতে মারা যান।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কে এম তারিকুল ইসলাম জানান, ওই বৃদ্ধের স্বাভাবিক মৃত্যু হলেও তার মেয়ের অভিযোগের ভিত্তিতে লাশ উদ্ধার করা হয়েছে। এঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!