মঠবাড়িয়ামঙ্গলবার , ৩১ অক্টোবর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় বুধবার ৩৫২৯ শিক্ষার্থী জেএসসি-জেডিসিতে অংশ নেবে

Mathbariaprotidin
অক্টোবর ৩১, ২০১৭ ৭:৩৪ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সারাদেশের ন্যায় ২০৬১জন ছাত্র ও ১৪৬৮জন ছাত্রী বুধবার সকালে জেএসসি-জেডিসি পরীক্ষায় অংশগ্রহণ করবেন। জেএসসি পরীক্ষায় উপজেলার ৬টি কেন্দ্রও ৬টি ভেন্যুতে ১১৭৮জন ছাত্র ও ১৪৬৮ জন ছাত্রী এবং জেডিসিতে ২টি কেন্দ্র ও ১টি ভেনু কেন্দ্রে ৮৮৩ জন ছাত্র  ও ৯৩৬ জন ছাত্র অংশ নেবে। ইতিমধ্যে ভেন্যু ও কেন্দ্রগুলোর পরীক্ষার সকল প্রস্তুতী সম্পন্ন করেছেন বলে জানান উপজেলা শিক্ষা কর্মকর্তা শাহজাহান আলী শেখ।
মঠবাড়িয়া কেএম লতীফ ইনস্টিটিউশনের কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান জানান, আমার বিদ্যালয় থেকে মোট ২৭৭ জন শিক্ষার্থী জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবেন। এছাড়া এই কেন্দ্রের আওতায় আরও দুটি ভেন্যু কেন্দ্র মিলিয়ে মোট ১৩১১ শিক্ষার্থী পরীক্ষা দিবে।
মঠবাড়িয়া হাতেম আলী মাধ্যমিক বিদ্যালয়ের ভেন্যু কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষক রুহুল আমীন জানান, গত বছরের চেয়ে এবছর ডেএসসি পরীক্ষায় ৫৭জন শিক্ষার্থী বৃদ্ধি পেয়েছে। এবছর মোট পরীক্ষার্থীর সংখ্যা ১৯৭জন। শিক্ষার্থীদের প্রস্তুতিও বেশ ভাল। বিগত বছরের ন্যায় এবারও আমার বিদ্যালয়ের শিক্ষার্থীরা ভাল ফলাফল করবে বলে আমি আশাবাদী।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!