মঙ্গলবার , সেপ্টেম্বর ২২ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় বুধবার ৩৫২৯ শিক্ষার্থী জেএসসি-জেডিসিতে অংশ নেবে

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সারাদেশের ন্যায় ২০৬১জন ছাত্র ও ১৪৬৮জন ছাত্রী বুধবার সকালে জেএসসি-জেডিসি পরীক্ষায় অংশগ্রহণ করবেন। জেএসসি পরীক্ষায় উপজেলার ৬টি কেন্দ্রও ৬টি ভেন্যুতে ১১৭৮জন ছাত্র ও ১৪৬৮ জন ছাত্রী এবং জেডিসিতে ২টি কেন্দ্র ও ১টি ভেনু কেন্দ্রে ৮৮৩ জন ছাত্র  ও ৯৩৬ জন ছাত্র অংশ নেবে। ইতিমধ্যে ভেন্যু ও কেন্দ্রগুলোর পরীক্ষার সকল প্রস্তুতী সম্পন্ন করেছেন বলে জানান উপজেলা শিক্ষা কর্মকর্তা শাহজাহান আলী শেখ।
মঠবাড়িয়া কেএম লতীফ ইনস্টিটিউশনের কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান জানান, আমার বিদ্যালয় থেকে মোট ২৭৭ জন শিক্ষার্থী জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবেন। এছাড়া এই কেন্দ্রের আওতায় আরও দুটি ভেন্যু কেন্দ্র মিলিয়ে মোট ১৩১১ শিক্ষার্থী পরীক্ষা দিবে।
মঠবাড়িয়া হাতেম আলী মাধ্যমিক বিদ্যালয়ের ভেন্যু কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষক রুহুল আমীন জানান, গত বছরের চেয়ে এবছর ডেএসসি পরীক্ষায় ৫৭জন শিক্ষার্থী বৃদ্ধি পেয়েছে। এবছর মোট পরীক্ষার্থীর সংখ্যা ১৯৭জন। শিক্ষার্থীদের প্রস্তুতিও বেশ ভাল। বিগত বছরের ন্যায় এবারও আমার বিদ্যালয়ের শিক্ষার্থীরা ভাল ফলাফল করবে বলে আমি আশাবাদী।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

স্টাফ রিপোর্টার : ‘স্বাক্ষরতা অর্জন করি, ডিজিটাল বিশ^ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরের মঠবাড়িয়ায় …

ক্যান্সারে আক্রান্ত রোগীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ক্যান্সারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!