মঠবাড়িয়ামঙ্গলবার , ১২ জানুয়ারি ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় বিশাল সমাবেশে “আমরাই মূল ধারার আওয়ামীলীগ” -একেএম সেলিম মিয়া

আজাদী সালাম
জানুয়ারি ১২, ২০২১ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টর : পিরোজপুর জেলা আ‘লীগ সহ-সভাপতি ও সদ্য স্থগিত হওয়া উপজেলা আ‘লীগ সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক মুক্তিযোদ্ধা একেএম সেলিম মিঞা বলেছেন “আমরাই মূল ধারার আওয়ামীলীগ”। বিদ্রোহীদের পাতানো সম্মেনে পদ-পদবী দেয়ার অভিযোগ পেয়েই সম্মেলন স্থগিত করেছে কেন্দ্রীয় আওয়ামীলীগ। মঙ্গলবার বিকেলে উপজেলা ও পৌর আ‘লীগ আয়োজিত আওয়ামীলীগ সরকারের একযুগ পুর্তি ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তণ দিবস উপলক্ষে এক বিশাল সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা করা হয়। বিকেলে পৌর শহরে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে পৌর আ‘লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আফজাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আ‘লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সাদিকুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাসরিন জাহান, জেলা পরিষদ সদস্য ইলিয়াছ উদ্দিন হেলাল মুন্সী, অধ্যক্ষ মাওলানা আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান, ইউপি চেয়ারম্যান ফজলুল হক রাহাত, রিয়াজুল আলম ঝনো, আ‘লীগ প্রচার সম্পাদক ফজলুল হক মনি, ইউপি চেয়ারম্যান, হারুল আর রশিদ. রফিকুল ইসলাম রিপন, নাসির উদ্দিন হাওলাদার, শ্রমিকলীগ সভাপতি মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাবেক যুবলীগ সভাপতি শাকিল আহম্মেদ নওরোজ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. জাহাঙ্গীর কবির, যুবলীগ সভাপতি আবু হানিফ, সাধারণ সম্পাদক নজরুল সোহেল প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!