মঠবাড়িয়াবুধবার , ১৩ সেপ্টেম্বর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় বিট পুলিশিং কার্যক্রম এর উদ্বোধন

Mathbariaprotidin
সেপ্টেম্বর ১৩, ২০১৭ ৩:০৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : অপরাধ প্রবনতা কমাণো ও পুলিশের সেবাকে সাধারণ জনগনের দোড়গোড়ায় পৌছে দেয়ার লক্ষে মঠবাড়িয়া থানা পুলিশের উদ্যোগে বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধণ করা হয়। বুধবার সকালে পৌর ভবন প্রাঙ্গনে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ।


এসময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, নেছারাবাদ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী শাহ্ নেওয়াজ, পিরোজপুর সদর দপ্তরের সহকারী পুলিশ সুপার রিয়াজ হোসেন (পিপিএম), থানা অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম প্রমুখ।
অতিরিক্ত পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ প্রধান অতিথির বক্তব্যে বলেন, অপরাধীদের বিষয়ে পরিচয় গোপন রেখে তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করুন।
শেষে প্রধান অতিথি পৌর ভবনের সম্মুখ সড়কে, তুষখালী বাজারে, মিরুখালী বাজরে, গুলিসাখালী বাজারে একটি করে মোট চারটি অভিযোগ বক্স উদ্বোধন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!