বুধবার , সেপ্টেম্বর ২৩ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় বিএনপি সহযোগী ও অঙ্গ সংগঠণের কমিটি পূনর্গঠণ শুরু

স্টাফ রিপোটারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এবং তার সহযোগী ও অঙ্গ সংগঠনের উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি পূনর্গঠণ কাজ শুরু হয়েছে। পূনর্গঠণ কাজে দলীয় কর্মসূচিতে উজ্জিবিত তৃণমূল নেতা-কর্মীদের মধ্যে স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণ লক্ষ্য করা গেছে।




স্থানীয় দলীয় সূত্রে জানাযায়, গত ৩০ ডিসেম্বর ২০১৮ তারিখে জাতীয় সংসদ নির্বাচন পূর্ব ও নির্বাচন কালীন মিথ্যা মামলায় জর্জড়িত নেতা-কর্মীদের উজ্জিবিত করে মিথ্যা মামলায় জেলবন্দী দলীয় চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার মুক্তি এবং আন্দোলন বেগবান করতে কমিটি পূনর্গঠনের কর্মসূচি নেয়া হয়েছে। এছাড়া কমিটির সদস্যদের মৃত্যু এবং বিভিন্ন কারণে কমিটির শূণ্য হওয়া পদ ত্যাগীদের দিয়ে পূরণ করা হবে। এ লক্ষ্যে গত ২৯ এপ্রিল কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে উপজেলা বিএনপি, সহযোগী ও অঙ্গ সংগঠণের এক যৌথ সভায় গত সংসদ নির্বাচনে দলীয় মনোনায়ন প্রাপ্ত রুহুল আমিন দুলাল কে উপদেষ্টা করে দল পূনর্গঠণ সমন্বয় কমিটি গঠণ করা হয়।
কর্মসূচির অংশ হিসিবে গত ২৩ আগষ্ট টিকিকাটা ইউনিয়ন থেকে শুরু হওয়া পূনর্গঠন কর্মসূচি মসাধিকাল চলবে বলে দলীয় সূত্র জানায়।
মিরুখালী ইউনিয়ন বিএনপির সহ-সাধারণ সম্পাদক মোঃ কামাল তালুকদার কমিটি পূনর্গঠণের উদ্যোগকে স্বাগত জানিয়ে বিগত দিনে যারা দলের স্বার্থ বিরোধী কাজ করেছে তাদেরকে বহিস্কার করে ত্যাগী নেতা-কর্মীদের স্থান দিয়ে তাদের মূল্যায়ন করার দাবী জানান।



সমন্বয় কমিটির উপদেষ্টা ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন দুলাল জানান,দল পূনর্গঠণ একটি চলমান প্রক্রিয়া। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পূনরুদ্ধারের আন্দোলন বেগবান করার লক্ষ্যে কমিটি পূনর্গঠণ করে দলকে শক্তিশালী করতে এবং দলকে ঐক্যবদ্ধ ও সু-শৃংখল করার জন্য মৃত ও নিস্ক্রিয় নেতা-কর্মীদের স্থলে নতুন ও সক্রিয় নেতা-কর্মীদের দিয়ে দল পূনর্গঠণ করা হচ্ছে বলে তিনি জানান।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ  বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগে পিরোজপুরের মঠবাড়িয়ার রবিউল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!