মঠবাড়িয়াশুক্রবার , ১৮ আগস্ট ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় বিএনপির দুই নেতাকে শোকজ, পদ স্থগিত

Mathbariaprotidin
আগস্ট ১৮, ২০১৭ ১২:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়া উপজেলা বিএনপির সহ-সভাপতি এবিএম ফারুক হাসান ও উপজেলা বিএনপির সহ-সম্পাদক একেএম নিজামুল কবির মিরাজকে শোকজ করেছে জেলা বিএনপি। সাথে তাদের পদ স্থগিত করে কারণ দর্শানোর নোটিস দেওয়া হয়েছে। জেলা বিএনপির পক্ষ থেকে বৃহস্পতিবার এ নোটিস দেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন। এর আগে বুধবার নিজামুল কবির মিরাজকে নোটিস দেয় উপজেলা বিএনপি।

অভিযোগ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সকালে মঠবাড়িয়া উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ে শোক দিবসের আলোচনা সভায় নিজামুল কবির মিরাজ দলের চেয়ারপারসনের জন্মদিন পালন নিয়ে সমালোচনা করেন। অন্যদিকে গত ঈদ-উল-ফিতরে উপজেলা বিএনপির সহ-সভাপতি বিএনপি সমর্থিত এবিএম ফারুক হাসান বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি সম্বলিত জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজের ছবির সাথে তার ছবি দিয়ে শুভেচ্ছা ব্যানার ফেস্টুন সাঁটান।

পিরোজপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন জানান, দলীয় শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডের জন্য জেলা বিএনপির পক্ষ থেকে দুজনের দলীয় পদ স্থগিত ও কারণ দর্শানোর নোটিস দেওয়া হয়েছে।

উপজেলা বিএনপির সহ-সম্পাদক নিজামুল কবির মিরাজ নোটিসপ্রাপ্তির সত্যতা স্বীকার করে জানান, নির্দিষ্ট সময়ের মধ্যে কারণ দর্শানোর যথাযথ জবাব দেওয়া হবে।

উপজেলা বিএনপির সহ-সভাপতি এবিএম ফারুক হাসান জানান, আমার অজান্তে ওই ঈদের শুভেচ্ছা ব্যানারে ছবি ব্যবহার করা হয়েছে।

 

আরও পড়ুন : মঠবাড়িয়ার বিএনপি নেতার সেই বক্তব্য নিয়ে যত মন্তব্য

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!