মঠবাড়িয়াশুক্রবার , ৩ এপ্রিল ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় বিএনপির উদ্যোগে নগদ অর্থ বিতরণ

Mathbariaprotidin
এপ্রিল ৩, ২০২০ ৫:৪৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় বিএনপির উদ্যোগে কর্মহীন শ্রমজীবী মানুষের মধ্যে নগদ টাকা সহায়তা ও মাস্ক বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে মঠবাড়িয়া পৌরসভার ২ নং ওয়ার্ডে এ সহায়তা কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব রুহুল আমিন দুলাল।
এ সময় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা বিএনপির বিশেষ সম্পাদক কে এম হুমায়ুন কবীর, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম বাবুল, পৌর বিএনপির সভাপতি আ ম ইউসুফুজ্জামান, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন ফরাজী, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, উপজেলা যুবদলের আহবায়ক মো. মাসুম বিল্লাহ, সদস্য সচিব তাহসিন জামান রোমেল, উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি আল আমিন নাজাত, পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান নিজাম প্রমূখ।
উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন দুলাল বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে পৌরসভাসহ মঠবাড়িয়া উপজেলায় প্রায় ৩ হাজার শ্রমজীবী মানুষকে নগদ টাকা ও মাস্ক দেওয়া হবে। শুক্রবার থেকে আমরা এই সহায়তা কার্যক্রম শুরু করেছি। পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি গ্রামে গিয়ে মানুষের ঘরে নগদ টাকা পৌঁছে দেওয়া হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!