মঠবাড়িয়ারবিবার , ১১ এপ্রিল ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় বালুর মধ্যে পুতে রাখা অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

আজাদী সালাম
এপ্রিল ১১, ২০২১ ৬:০৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ায় গেঞ্জি ও ট্রাউজার দিয়ে পা বাঁধা অবস্থায় অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছেন থানা পুলিশ। রোববার দুপুরে উপজেলার মিরুখালী ইউনিয়নের বাঁশবুনিয়া গ্রামের মুসুল্লীবাড়ি সড়ক সংলগ্ন একটি নির্মানাধীন বাড়ি থেকে ওই অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।
মঠাবড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে স্থানীয়রা ওই গ্রামের ইউসুফ হাওলাদারের নির্মানাধীন ভবনের মেঝে বালুতে ঢাকা লাশের হাত দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে কালো গেঞ্জি ও ট্রাউজার দিয়ে পা বাঁধা অবস্থায় ওই ভবনের মেঝেতে বালু চাপা দেয়া অবস্থায় তার লাশ উদ্ধার করে।
ধারনা করা হচ্ছে তার বয়স ৩০ বছর হবে, গত ৩-৪ দিন আগে দুবৃর্ত্তরা তাকে পরিকল্পিত ভাবে হত্যা করে বালুর মধ্যে পুতে রেখে গেছে। লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!