Wednesday , June 3 2020
সর্বশেষ খবর:

মঠবাড়িয়ায় বাবাসহ ২ ছেলেকে পিটিয়ে ও কুপিয়ে জখম

স্টাফ রিপোটারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব শত্রুতার জেরে হামলা চালিয়ে বাবা সাইদুল খানসহ (৬৫), ছেলে শাহাদাত (৩০) ও তৈয়ব খান (৩৮) কে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার বড়শৌলা গ্রামে এ হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা এ হামলায় গুরুতর আহত বাবাসহ দুই ছেলেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ওই রাতেই কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরণ করে।




আহত তৈয়ব খান জানান, বড়শৌলা দাখিল মাদ্রাসার ম্যানিজিং কমিটি নিয়ে স্থানীয় ইউপি সদস্য লতিফ খানের সাথে একই এলাকার মোশারফ খানের সাথে বিরোধ চলে আসছিল এতে আহতরা ইউপি সদস্য লতিফ খানের পক্ষ নিলে মোশারফ খান ক্ষিপ্ত হয়। এ ঘটনার জের ধরে শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার বড় শৌলা দাখিল মাদ্রাসার সংলগ্ন মালেকের দোকানের সামনে স্থানীয় মৃত: আব্দুল আলী খানের ছেলে মোশারফ খান, তার ছেলে নাছরুল ওরফে জাহিদ ও মোশারফ খানের জামাই বড় হারজী গ্রামের ধলু মিয়ার ছেলে আল-আমীনসহ ১০/১২ জনের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে হমলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।

মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ জানান, এ হামলার ঘটনার খবর পেয়ই ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় মামলাা প্রস্তুতি চলছে।

Comments

comments

Check Also

অপহরণের ১৩দিন পর মঠবাড়িয়া থেকে যুবক উদ্ধার

স্টাফ রিপোর্টার : অপহরণের ১৩দিন পর মো. জহিরুল ইসলাম মোল্লা (২৩) নামের এক যুবকে পিরোজপুরের …

মঠবাড়িয়ায় সুবিধা বঞ্চিতদের মাঝে মানব কল্যাণ ঐক্য পরিষদের ঈদ বস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ঈদ-উল-ফিতরকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠণ মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে …

error: Content is protected !!