মঠবাড়িয়াশনিবার , ৩১ আগস্ট ২০১৯
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় বাবাসহ ২ ছেলেকে পিটিয়ে ও কুপিয়ে জখম

Nayem Mahmud
আগস্ট ৩১, ২০১৯ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোটারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব শত্রুতার জেরে হামলা চালিয়ে বাবা সাইদুল খানসহ (৬৫), ছেলে শাহাদাত (৩০) ও তৈয়ব খান (৩৮) কে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার বড়শৌলা গ্রামে এ হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা এ হামলায় গুরুতর আহত বাবাসহ দুই ছেলেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ওই রাতেই কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরণ করে।




আহত তৈয়ব খান জানান, বড়শৌলা দাখিল মাদ্রাসার ম্যানিজিং কমিটি নিয়ে স্থানীয় ইউপি সদস্য লতিফ খানের সাথে একই এলাকার মোশারফ খানের সাথে বিরোধ চলে আসছিল এতে আহতরা ইউপি সদস্য লতিফ খানের পক্ষ নিলে মোশারফ খান ক্ষিপ্ত হয়। এ ঘটনার জের ধরে শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার বড় শৌলা দাখিল মাদ্রাসার সংলগ্ন মালেকের দোকানের সামনে স্থানীয় মৃত: আব্দুল আলী খানের ছেলে মোশারফ খান, তার ছেলে নাছরুল ওরফে জাহিদ ও মোশারফ খানের জামাই বড় হারজী গ্রামের ধলু মিয়ার ছেলে আল-আমীনসহ ১০/১২ জনের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে হমলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।

মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ জানান, এ হামলার ঘটনার খবর পেয়ই ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় মামলাা প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!