মঠবাড়িয়ারবিবার , ১৭ সেপ্টেম্বর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় বন্দুকসহ দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার

Mathbariaprotidin
সেপ্টেম্বর ১৭, ২০১৭ ৩:০৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ উপজেলার গুলিশাখালী গ্রাম থেকে রোববার সকালে আন্ত:জেলা ডাকাত দলের সর্দার দুর্ধর্ষ রিপন কাজীকে (৪২) গ্রেফতার করেছে। এ সময় তার কাছ থেকে দেশী তৈরি একটি এলজি বন্দুক ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। রিপন কাজী উপজেলার গুলিসাখালী ইউনিয়নের লক্ষণা গ্রামের মতিউর রহমান কাজীর ছেলে।

থানা সূত্রে জানাযায়, রোববার সকাল ছয়টার দিকে ডাকাত রিপন কাজী তার লক্ষণা গ্রামের বাড়ি থেকে ভাড়ায় চালিত একটি মোটরসাইকেলযোগে ভান্ডারিয়ার উদ্দেশ্যে যাওয়ার চেষ্টা করে। এ সময় মোতালেব নামের এক মটরসাইকেল ড্রাইভার তার চলাফেরার গতি দেখে সন্দেহ হলে ব্যাগে কি আছে জানতে চায়। তাৎখনিক রিপন ব্যাগ নিয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী ধাওয়া করে খায়ের বাড়ি সামনে থেকে আটক করে। পরে থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ রিপন কাজীকে আটক করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইন-চার্জ কেএম তারিকুল ইসলাম জানান, রিপন একজন দুর্ধর্ষ ডাকাত। তার নামে মঠবাড়িয়া থানায় দুটি ডাকাতি ও একটি ধর্ষণ চেষ্টার মামলা রয়েছে। এঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!