সোমবার , সেপ্টেম্বর ২৮ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় ফুটবল খেলা নিয়ে হামলায় আহত-৬

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ায় স্কুল-মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া ফুটবল খেলায় শুক্রবার সাপলেজা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক ও বহিরাগতদের হামলায় গুলিসাখালী জি.কে ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের ছয় শিক্ষার্থী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।এসময় গুলিসাখালী জি.কে ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র মোঃ রাসুল (১৪), শুভজিৎ (১৪), শাহরিয়ার হাচান হৃদয় (১৪)  তানভীর (১৬), শফিকুল ইসলাম (১৬), ও  শহীদুল ইসলাম (১৬) আহতরা হলো ।
আহত ও ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক কমল চন্দ্র বিশ্বাস জানান, শুক্রবার বেলা ১২টায় পৌর শহরের শহীদ মোস্তফা খেলার মাঠে উপজেলার গুলিসাখালী জি.কে ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় ও সাপলেজা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ফুটবল খেলা ছিল। খেলা শুরুর ১৫ মিনিটের মধ্যে তার বিদ্যালয়ের শিক্ষার্থী খেলোয়াড়রা একটি গোল দেয়। গোল দেয়ার পর উভয় স্কুলের দুই শিক্ষার্থীর মাঝে ভুল বোঝাবুঝি হয় এবং রেফারী তা মিমাংস করে দেয়। এর কিছুক্ষণ পর সাপলেজা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক জামাল হোসেন মাঠে প্রবেশ করে তার বিদ্যালয়ের একজন খেলোয়ার শিক্ষার্থীকে মারধর শুরু করলে বহিরাগত সমর্থকরা অন্যান্য খেলোয়ার শিক্ষার্থীদের ওপর হামলা চালায়। এতে গুলিসাখালী জি.কে ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের ছয় শিক্ষার্থী আহত।
এব্যাপারে অভিযুক্ত শিক্ষক জামাল হোসেনের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় ৪৫০ জেলের পরিবারের মাঝে চাল বিতরণ

মঠবাড়িয়া প্রতিনিধি: প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার হিসেবে পিরোজপুরের মঠবাড়িয়া সাপলেজা ইউনিয়নের ৪৫০ জেলে পরিবারের মধ্যে …

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!