মঠবাড়িয়ামঙ্গলবার , ৫ সেপ্টেম্বর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ‘ফলাফল মাইনাস এইট্টি’ স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্রের মহরত

Mathbariaprotidin
সেপ্টেম্বর ৫, ২০১৭ ১০:০৩ অপরাহ্ণ
Link Copied!

ইসরাত জাহান মমতাজ : পরীক্ষায় ফেল করে আত্মহত্যা প্রবণতা রোধে ও সচেতনতা বৃদ্ধির লক্ষে স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র ‘ফলাফল মাইনাস এইট্টি’ এর শুভ মহরত অনুষ্ঠিত হয়েছে। স্যামসাং মঠবাড়িয়া শাখা এর সহযোগীতায় সরকারি কলেজ শিক্ষার্থীদের উদ্যোগে মঙ্গলবার সকালে কলেজ মিলনায়তনে এই চলচ্চিত্রের মহরত উদ্বোধন করেন কলেজের উপাধ্যক্ষ গোলাম মোস্তফা। এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সভাপতি আবদুস সালাম আজাদী, সরকারি কলেজ প্রভাষক মোহসেনুল মান্না, স্যামসাং কার্যালয়ের নির্বাহী কর্মকর্তা প্রমুখ।
সাইফুল লিমনের চিত্রগ্রহন এবং মেহমেত বান্নার চিত্রনাট্য ও পরিচালনায় চলচ্চিত্রে প্রভাষক মোহসেনুল মান্না, শিক্ষার্থী আরিফ, ওয়াসি, নুর-এ-জান্নাত, মিম, সানি, অনিক, আশিষ, সাইফুল, নোমান, সালমাসহ সরকারী কলেজের শতাধিক শিক্ষার্থী অভিনয় করবেন।
স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র পরিচালক মেহমেত বান্না জানান, চলতি বছরে এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়ে শুধুমাত্র কুমিল্লা বোর্ডে ১১জন শিক্ষার্থী আত্মহত্যা করে। এ দায় আমাদের সবার। সেই দায়বদ্ধতা থেকেই এই চলচ্চিত্রটি নির্মাণ করেছি। আসুন আত্মহত্যার প্রবণতা থেকে শিক্ষার্থীদের রক্ষা করি।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!