মঠবাড়িয়াসোমবার , ১১ জানুয়ারি ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় প্রাথমিক বিদ্যালয়ের ৩ তলা নবনির্মিত ভবন উদ্বোধন করলেন এম.পি.

আজাদী সালাম
জানুয়ারি ১১, ২০২১ ৬:১৪ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরের ৫৬ নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত তিন তলা ভবন উদ্বোধন করা হয়েছে। সরকারী হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পিরোজপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ মোঃ রুস্তুম আলী ফরাজী সোমবার দুপুরে প্রধান অতিথি হিসেবে এ ভবনের উদ্বোধন করেন।

বিদ্যালয় প্রাঙ্গনে উদ্বোধনী অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি মো. কামাল খানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, উপজেলা এলজিইডি প্রকৌশলী আবু সাঈদ মোঃ জসিম, প্রথমিক শিক্ষা কর্মকর্তা অচ্যুতা নন্দ দাস, প্রধান শিক্ষক মো. মাইনুল ইসলাম ও সংসদ সদস্যের জনসংযোগ কর্মকর্তা আলী রেজা রঞ্জু প্রমূখ।

প্রধান অতিথি সরকারী হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ডাঃ মোঃ রুস্তুম আলী ফরাজী এমপি বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। দেশে শতভাগ শিক্ষা নিশ্চিত করতে সরকার নিরলস ভাবে কাজ করছে। তিনি আরও বলেন মুজিববর্ষে দেশের বিভিন্ন এলাকায় আধুনিক স্কুল ভবন নির্মিত হছে। পর্যাক্রমে এ উপজেলার সকল বিদ্যালয়ের ভবন আধুনিকায়ন করা হবে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এলজিইডি অধিদপ্তরের আওতায় মেসার্স ঐশি এন্ড কোম্পানীর স্বত্ত্বাধীকারি মো. নাসির উদ্দিন মাতুব্বর ২ কোটি ৫৪ লাখ টাকা ব্যয়ে নির্ধারিত সময়ে নির্মানের কাজটি সমাপ্ত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!