মঠবাড়িয়াবুধবার , ৭ মার্চ ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের লাশ উদ্ধার

Mathbariaprotidin
মার্চ ৭, ২০১৮ ১:০২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টর : পিরোজপুরের মঠবাড়িয়ায় ১১১ নং পূর্ব ঘটিচোরা সরকারি প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম কবির (৫৮) এর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় সবুজনগর নিজ ঘরের সিলিংয়ের ফ্যানের রডের সাথে দড়ি দিয়ে ঝুলে আত্মহত্যা করেছে ওই স্কুল শিক্ষক। তিন কন্যা সন্তানের জনক প্রধান শিক্ষকের আত্মহত্যায় পরিবার ও শিক্ষক মহলসহ সর্বত্র শোকের ছায়া বিরাজ করছে। থানা পুলিশ মঙ্গলবার রাতে নিহতের বিছানা থেকে দুটি চিরকুটও উদ্ধার করেছে। নিহত গোলাম কবির পার্শ্ববর্তী বামনা উপজেলার ডৌয়াতলা গ্রামের আনোয়ার হোসেনের পুত্র ও পৌর এলাকার সবুজনগর মহল্লার বাসিন্দা এবং অবসরপ্রাপ্ত প্রথান শিক্ষক আজিজুর রহমানের জামাতা।
পারিবারিক সূত্রে জানাযায়, নিহতের স্ত্রী ৫৮ নং ঘটিচোরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা নুরজাহান মুন্নী স্কুলের ক্লাস শেষে বাবার বাড়ি যান। পূনরায় তিনি সন্ধ্যায় বাসায় ফিরে স্বামীর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে ডাকচিৎকার দেয়। গোলাম কবিরের আত্মহত্যার কারন না জানা গেলেও তবে পারিবারিক ভাবে দাবি করেছে গত দুই বছর পূর্বে সড়ক দুর্ঘটনার পর মানষিক ভাবে তিনি বিকারগ্রস্ত হয়ে পড়েন। এ ছাড়া স্কুল ম্যানেজিং কমিটির সাথে দ্বন্দ্ব থাকায় গত কয়েকদিন ধরে তিনি টেনশনে ছিলেন।
মঠবাড়িয়া থানার ইন্সেপেক্টর (তদন্ত) মাজহারুল আমিন চিরকুট পাওয়ার সত্যতা নিশিত করে জনান, তদন্তের স্বার্থে এখই কিছু বলা যাবে না। তবে এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে এবং লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!