মঠবাড়িয়াবৃহস্পতিবার , ২৮ ফেব্রুয়ারি ২০১৯
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় প্রসব পরবর্তী পরিবার পরিকল্পনা বিষয়ক অবহিতকরণ কর্মশালা

Mathbariaprotidin
ফেব্রুয়ারি ২৮, ২০১৯ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অনাকাঙ্খিত গর্ভধারণ রোধকল্পে ও পরিবার পরিকল্পনা কার্যক্রমে অপূরণীয় চাহিদা পূরণের লক্ষ্যে “প্রসব পরবর্তী পরিবার পরিকল্পনা বিষয়ক অবহিতকরণ কর্মশালা” অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে দিন ব্যাপী কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) সিদ্দিকুর রহমান বাদশা।
এ কর্মশালায় মেডিকেল অফিসার (এম সি এইচ) ডা: কাজী সিরাজুল হক এর সভাপতিত্বে রির্সোস পার্সন হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ পরিচালক রাম কৃষ্ণ দাস,পরিবার পরিকল্পনা অধিদপ্তর ঢাকা (প্রোগ্রাম ম্যানেজার) কেসি মতিউল আলম, জেলা সহকারী পরিচালক ডা: সৌরেন্দ্র নাথ সাহা, সহকারি কমিশনার ভুমি রিপন বিস্বাস, মঠবারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডা: মনিরুজ্জামান, মেডিকেল অফিসার ডা: আলী আহসান,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো.সানাউল মোর্শেদ প্রমূখ।ওই সভায় প্রসব পরবর্তী অনাকাঙ্খিত গর্ভধারণ রোধকল্পে ও পরিবার পরিকল্পনা কার্যক্রমে অপূরণীয় চাহিদা পূরণের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়। কর্মশালায় উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, স্বাস্থ্য সহকারী, পরিবার কল্যান সহকারী, স্বাস্থ্য পরিদর্শক, পরিবার কল্যান পরিদর্শিকাসহ মোট ১শত ৭১জন অংশগ্রহন করেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!