মঠবাড়িয়ারবিবার , ২৮ জুন ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় প্রবীন আ’লীগ নেতা আব্দুর রশিদ পঞ্চায়েতের ইন্তেকাল

Mathbariaprotidin
জুন ২৮, ২০২০ ৮:৩৫ অপরাহ্ণ
Link Copied!

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ পঞ্চায়েত ওরফে রশিদ দুদু (৭০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। রোববার (২৮ জুন) সকাল নয়টার দিকে তিনি জ্বর, শ্বাস কষ্ট ও বুকে ব্যাথা নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।
এ সময় অক্সিজেন জনিত ও শ্বাস কষ্টে তার অবস্থার অবনতি হলে দ্রুত উন্নত চিকিৎসার জন্য ্এম্বুলেন্সেযোগে বরিশাল শেবাচিম হাসপতালে রেফার করা হয়। পরে বরিশাল যাওয়ার পথে পৌর শহরের বহেরাতলা নামক স্থানে পৌছলে তিনি ইন্তেকাল করেন।
মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফেরদৌস ইসলাম আব্দুর রশিদ পঞ্চায়েতের করোনার উপসর্গ ছিল বলে জানান।
তিনি স্ত্রী,তিন পুত্র ও দুই কন্যা রেখে গেছেন। রোববার আসর নামাজবাদ নামাজে যানাজা শেষে পশ্চিম সেনের টিকিকাটার নিজ বাড়িতে তার লাশ দাফন করা হয়েছে।
আব্দুর রশিদ পঞ্চায়েতের মৃত্যুতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমীক লীগসহ সকল অঙ্গসংগঠনের নেতা কর্মীরা শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!