মঠবাড়িয়ারবিবার , ৩ জানুয়ারি ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে তদন্ত সম্পন্ন

আজাদী সালাম
জানুয়ারি ৩, ২০২১ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুর মঠবাড়িয়ার ১২৬ নং মিরুখালী গাবতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুভাষ চন্দ্র মিত্রের অপসারন চেয়ে মানববন্ধন এর সংবাদ গত ৮ ডিসেম্বর মঙ্গলবার দৈনিক ইনকিলাবসহ কয়েকটি পত্রিকায় “প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে মানব বন্ধন” শিরোনামে প্রকাশিত সংবাদ এবং এলাকাবাসীর আবেদনের প্রেক্ষিতে রোববার সকালে বিভাগীয় তদন্ত অনুষ্ঠিত হয়। ২ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটির সদস্যরা হলেন পিরোজপুর সদর উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ নুরুল আমিন ও মঠবড়িয়া উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ ইউনুস। স্কুল ভবনে অনুষ্ঠিত তদন্তের সময় অভিভাবকরা প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা, শিক্ষার্থীদের বিস্কিট এবং বিভিন্ন তহবিল তসরুপের লিখিত অভিযোগ দেন।
এসময় ৫ম শ্রেণীর শিক্ষার্থী মোঃ শামীমের মা রেহানা বেগম জানান, গত ৩ বছর যাবত তিনি কোন উপবৃত্তির টাকা পাচ্ছেন না। তয় শ্রেণীর শিক্ষার্থী লাবনির মা মেরী বেগম ও ৩য় শ্রেণীর ডলি পিতা আলম হাওলাদার উপবৃত্তির টাকা এবং বিস্কিট না পাওয়ার অভিযোগ করেন।
বিদ্যালয়ের ৩ জন সহকারী শিক্ষিকা ফাতিমা আক্তার, কহিনুর আক্তার ও শাহিদা আক্তার তদন্ত কমিটির নিকট প্রধান শিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন।
অভিযুক্ত প্রধান শিক্ষক সুভাষ চন্দ্র মিত্র তার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ অস্বীকার করেন।
তদন্ত কর্মকর্তা পিরোজপুর সদর উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ নুরুল আমিন জনান, লিখিত অভিযোগ এবং কাগজপত্র দেখে তারা জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার নিকট তদন্ত রিপোর্ট পেশ করবেন। প্রধান শিক্ষক দোষী প্রমানিত হলে কর্তৃপক্ষ তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!