মঠবাড়িয়াবুধবার , ৬ জানুয়ারি ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় প্রধান মন্ত্রীর উপহার প্রতিবন্ধী ও মাদ্রাসা ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আজাদী সালাম
জানুয়ারি ৬, ২০২১ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে হাফেজী মাদ্রাসার ৩০ জন ছাত্র ও ১৫ জন প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করছেনে উপজলো নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আকাশ কুমার কুন্ডু। মঙ্গলবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ধানীসাফা লতীফিয়া হাফেজিয়া শিশু সদন এতিমখানার ছাত্রদের মাঝে ও প্রতিবন্ধীদের হাতে উপজেলা পরিষদ চত্বরে প্রধানমন্ত্রীর উপহার কম্বলগুলো তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার, সমবায় কর্মকর্তা মোঃ এমাদুল হক, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ কবির আহমেদ, প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা ফিরোজ আলম, বিআরডিবি’র কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম ও সাবেক ইউপি চেয়ারম্যান সুলতান মিয়া প্রমুখ।

উপজলো নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আকাশ কুমার কুন্ডু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোরআন শিক্ষার ওপর অনেক গুরুপ্ত দিয়েছেন ও দরিদ্র জনগোষ্ঠির কথা সব সময়ই ভাবেন। সে আলোকে দেশের সকল এলাকায় শীতার্থদের জন্য উপহার হিসেবে কম্বল দিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!