রবিবার , জানুয়ারি ১৭ ২০২১
Breaking News

মঠবাড়িয়ায় প্রধান মন্ত্রীর উপহার প্রতিবন্ধী ও মাদ্রাসা ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে হাফেজী মাদ্রাসার ৩০ জন ছাত্র ও ১৫ জন প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করছেনে উপজলো নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আকাশ কুমার কুন্ডু। মঙ্গলবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ধানীসাফা লতীফিয়া হাফেজিয়া শিশু সদন এতিমখানার ছাত্রদের মাঝে ও প্রতিবন্ধীদের হাতে উপজেলা পরিষদ চত্বরে প্রধানমন্ত্রীর উপহার কম্বলগুলো তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার, সমবায় কর্মকর্তা মোঃ এমাদুল হক, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ কবির আহমেদ, প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা ফিরোজ আলম, বিআরডিবি’র কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম ও সাবেক ইউপি চেয়ারম্যান সুলতান মিয়া প্রমুখ।

উপজলো নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আকাশ কুমার কুন্ডু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোরআন শিক্ষার ওপর অনেক গুরুপ্ত দিয়েছেন ও দরিদ্র জনগোষ্ঠির কথা সব সময়ই ভাবেন। সে আলোকে দেশের সকল এলাকায় শীতার্থদের জন্য উপহার হিসেবে কম্বল দিয়েছেন।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার পিসিআর ল্যাব উদ্বোধন

স্টাফ রিপোর্টার: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস (কোভিট-১৯) নমুনা সংগ্রহ করে দিনের মধ্যেই …

মঠবাড়িয়ায় মসজিদ ও মাদ্রাসা মাঠের মাটি কেঁটে নিল এক ভূমিদস্যু ॥ থানায় জিডি

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ছোট শৌলা শাহাদাৎ হোসেন দাখিল মাদ্রাসা ও স্থানীয় জামে মসজিদ …

error: Content is protected !!