সোমবার , সেপ্টেম্বর ২১ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় আহত -৩

স্টাফ রিপোর্টার : পিরোজপুর মঠবাড়িয়ায় শনিবার সকালে উপজেলার দক্ষিন বড়মাছুয়া গ্রামে জামে মসজিদের কমিটি গঠনকে কেন্দ্র করে আপন চাচাত ভাই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের তিনজন গুরুতর আহত হয়েছে। আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও গুরুতর জখম জেলে ডালিম (৩৮) কে ঢাকা মেডিকেল ও অপর চাচাত ভাই মহারাজ (৪৫) ও মোতালেব (৩০) কে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এলাকা ও হাসপাতাল সূত্রে জানাযায়, উপজেলার ভোলমারা গ্রামের আবদুস সালাম মোহরীর পূত্র জেলে ডালিমের সাথে প্রতিবেশী দক্ষিন বড়মাছুয়া গ্রামের আব্দুস সোবাহান হাওলাদারের পূত্র মোতালেব (৩০) ও মহারাজ (৪৫) এর নিজ বাড়ি মফেজ হাওলাদারের জামে মসজিদের কমিটি গঠনকে কেন্দ্র করে চাচাত ভাইদের মধ্যে বিরোধ চলে আসছিল। শুক্রবার জুমার নামাজ শেষে দুই গ্রুপের মধ্যে বাক বিতন্ড হয়। এর জের ধরে শনিবার সকালে ন্থানীয় বলেশ্বর নদ তীরবর্তী দক্ষিন বড়মাছুয়া গ্রামে তালুকদার বাড়ির সামনে উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জরিয়ে পরে।

বড়মাছুয়া ইউপি চেয়ারম্যান মো. নাছির উদ্দিন জানান, মোতালেব একজন চিহিৃত মাদক ব্যাবসায়ী ও এলাকার বিভিন্ন অপকর্মের সাথে জরিত। এর আগেও মোতালেব জেলে ডালিমের মাছ ধরা জালে এসিড দিয়ে পুড়িয়ে ৭০ হাজার টাকার ক্ষতিসাধন করে।

এব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার-ইন-চার্জ কে এম তারিকুল ইসলাম জানান, মোতালেবের বিরেুদ্ধে থানায় একাধিক জিডি রয়েছে। আহত ডালিমের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।এছাড়া হামলায় ব্যবহারিত দুইটি দেশীয় ধারাল অস্ত্র উদ্ধার করা হয়েছে।

 

 

 

Comments

comments

Check Also

ক্যান্সারে আক্রান্ত রোগীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ক্যান্সারে …

গভীর রাতে গোয়াল ঘরে দুর্বৃত্তের দেয়া আগুনে গরুসহ গোয়াল ঘর পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া ভেচকী গ্রামে রোববার রাতে দুর্বৃত্তের দেয়া আগুনে গরু ব্যবসায়ী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!