মঠবাড়িয়ারবিবার , ১৯ নভেম্বর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় প্রতিপক্ষের কোপে যুবক আহত ॥ গ্রেফতার-৩

Mathbariaprotidin
নভেম্বর ১৯, ২০১৭ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : জমি সংক্রান্ত বিরোধের ধরে উপজেলার ঘোষের টিকিকাটা গ্রামে শনিবার সন্ধ্যায় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে বেল্লাল হোসেন(৩৪) নামে এক যুবক গুরুতর আহত হয়েছে। আহত বেল্লালকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেবাচীম হাসপাতালে প্রেরণ করেন। বেল্লাল উপজেলার  দধিভাংগা গ্রামের সুলতান মোল্লার ছেলে।
এঘটনায় থানায় মামলা দায়েরের পর রাতেই থানা পুলিশ ঘটনার সাথে জড়িত মোসলেম হাওলাদার, রুহুল আমিন হাওলাদার ও খোকনকে গ্রেফতার করে রোববার সকালে আদালতে সোপর্দ করে।
আহত সূত্রে জানাযায়, ওই গ্রামের শাহ আলমের প্রতিবেশি মোসলেম হাওলাদারে সাথে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে শনিবার সন্ধ্যায় দুই গ্রুপ সংঘর্ষে লিপ্ত হলে বেল্লাল ভগ্নিপতি শাহ আলমকে বাচাতে গিয়ে আহত হয়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান, শনিবার রাতে ৫জনকে আসামী করে মামলা দায়েরের পর ৩জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি ২ আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!