বুধবার , সেপ্টেম্বর ২৩ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় প্রতিপক্ষকে ফাঁসাতে গভীর রাতে মন্দিরে আগুন!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় একটি সার্বজনীন মন্দিরে গভীর রাতে আগুন দিয়েছে দুর্বত্তরা। আগুনে মন্দিরের পূজার সরঞ্জামাদি ও বাদ্যযন্ত্র পুড়ে গেছে। এ সময় দুর্বৃত্তরা মন্দির সংলগ্ন এক গৃহস্থের বাড়ির দুটি খড়ের গাদায়ও আগুন লাগিয়ে দেয়। উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের গোলবুনিয়া গ্রামের সার্বজনীন সেবাশ্রম ও মন্দিরে মঙ্গলবার গভীর রাতে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্ত মন্দির কমিটির সাধারণ সম্পাদক শ্রী রণজিৎ কুমার বেপারী জানান, ১৯৯২ সালের গোলবুনিয়া গ্রামের ৫ শতাংশ জমিতে সার্বজনীন সেবাশ্রম ও মন্দিরটি প্রতিষ্ঠিত হয়। মন্দির প্রতিষ্ঠার পর এখানে প্রতিবছর দুর্গাপূজা, সরস্বতী পূজা, বাৎসরিক কীর্তনসহ নানা পূজা অনুষ্ঠিত হয়ে আসছে। মঙ্গলবার গভীর রাতে কে বা কারা মন্দিরে অগ্নিসংযোগ করলে মন্দিরের মালামাল পুড়ে ছাই হয়। এ সময় দুর্বত্তরা মন্দির সংলগ্ন কৃষক বিধান চন্দ্র শিকারির বাড়ির খড়ের গাদায় আগুন লাগিয়ে দেয়। এদিকে মন্দিরে অগ্নিসংযোগের খবর পেয়ে থানা পুলিশ ও উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন।
মঠবাড়িয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি পরিতোষ বেপারী ও সাধারণ সম্পাদক শ্রী পঙ্কজ সাঁওজাল ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, উপাসনালয়ে অগ্নিসংযোগ দুঃখজনক। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে অপরাধীর যথাযথ বিচারের দাবি জানান তারা।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রতিপক্ষকে ফাঁসাতে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটানো হয়েছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় জমিজমার বিরোধের জেরে বর্গা চাষীর পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় জমিজমা নিয়ে বিরোধের জেরে রিয়াজুল হক ও তার বর্গা চাষী ফারুক ফরাজীর …

মঠবাড়িয়ায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

স্টাফ রিপোর্টার : ‘স্বাক্ষরতা অর্জন করি, ডিজিটাল বিশ^ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরের মঠবাড়িয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!