মঠবাড়িয়াবৃহস্পতিবার , ১৮ জানুয়ারি ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় পৌরশহরের দোকানে চুরি

Mathbariaprotidin
জানুয়ারি ১৮, ২০১৮ ৪:০৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া পৌরসভার প্রাণকেন্দ্র বাজারের সদর রোডে বুধবার রাতে একটি মুদির দোকানে চুরি সংঘটিত হয়েছে। সংঘবদ্ধ চোর সদর রোডের হাজী সিদ্দিক স্টোর মুদির দোকানের ছাউনীর টিন কেটে ভিতরে প্রবেশ করে ৮ ভরি স্বর্ণ ও নগদ প্রায় দেড় লক্ষ টাকা নিয়ে যায় বলে দাবি করেন ওই দোকানি।

দোকানের মালিক মো. সিদ্দিকুর রহমান জানান, বুধবার রাত সাড়ে দশটার দিকে দোকান বন্ধ করে বাড়িতে যাই। বৃহস্পতিবার সকালে দোকানে এসে দেখি কে বা কাহারা দোকানের ছাউনীর টিন কেটে ভিতরে প্রবেশ করে ক্যাশ বাক্সে রক্ষিত নিজের ৩ ভরি এবং ছোট ভাই সৌদি প্রবাসী নান্টু হাওলাদারে ৫ ভরি স্বর্ণালংকার এবং নগদ ১লাখ ৪০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।

মঠবাড়িয়া থানার এস আই বিকাশ চন্দ্র দে, জানান খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!