মঙ্গলবার , সেপ্টেম্বর ২২ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় পুলিশ কর্মকর্তাসহ সৌদি প্রবাসিরঘরে ডাকাতি

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় পুলিশের টাউন সাব ইনেসপেক্টরসহ সৌদি প্রবাসির ঘরে ডাকাতি সংগঠিত হয়েছে। শুক্রবার দিনগত গভীর রাতে উপজেলার মিরুখালী ইউনিয়নের বাদুরা গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দল দুই ঘর থেকে আনুমানিক ৭ লাখ টাকার মালামাল লুটে নেয়।

ভূক্তভোগি পরিবার ও স্থানীয় সূত্রে জানাগেছে, শুক্রবার দিনগত রাত তিনটার দিকে ৭/৮জনের সশস্ত্র ডাকাতদল উপজেলার বাদুরা গ্রামের সৈয়দ শরীফ নামে সৌদি প্রবাসির ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে পরিবারের লোকদের অস্ত্রের মুখে জিম্মি করে। ডাকতরা নগদ পাঁচ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতের হামলায় গৃহবধূ রোকেয়া বেগম আহত হয়।
পরে ডাকাতদল একই গ্রামের ভোলা জেলায় টাউন পুলিশে কর্মরত আ. গনির ঘরে হানা দেয়। এসময় ডাকাতরা কলাপসিপল গেটের তালা ও ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে পরিবারের লোকজনকে জিম্মি করে ৫ ভরি স্বর্ণালংকার, দুইটি মোবাইলসেটসহ মালামাল লুটে পালিয়ে যায়।
এ বিষয়ে মঠবাড়িয়া থানার ইনেসপেক্টর (তদন্ত) মো. মাজহারুল আমীন ডাকাতির ঘটনা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় দুই পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্ততি চলছে।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

স্টাফ রিপোর্টার : ‘স্বাক্ষরতা অর্জন করি, ডিজিটাল বিশ^ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরের মঠবাড়িয়ায় …

ক্যান্সারে আক্রান্ত রোগীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ক্যান্সারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!