রবিবার , নভেম্বর ২৯ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় পুত্র বধূকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক শুরের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার: পিরোজপুরের মঠবাড়িয়ায় পুত্রবধূ (২৫) কে ধর্ষণের অভিযোগে শ^শুর আমিনুল হক বাচ্চু (৫০) এর বিরুদ্ধে মামলা হয়েছে। ধর্ষনের বিষয়টি ধামাচাপা দেয়ার অভিযোগে শ্বাশুরী স্কুল শিক্ষিকা কুলসুম বেগম রানীকেও আসামী করা হয়েছে। মঙ্গলবার দুই সন্তানের জননী ওই নারী বাদি হয়ে শ্বশুর ও শ্বাশুরীর বিরুদ্ধে পিরোজপুর নারী ও শিশু নির্যাতণ দমন ট্রাইবুনালে মামলাটি দায়ের করেন। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে সিআইডি কে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। লম্পট শিক্ষক বাচ্চু উপজেলার তাফাল বাড়িয়া গ্রামের মৃত. মান্নান দফাদারের ছেলে ও তাফাল বাড়িয়া হাকিমিয়া মহিলা মাদ্রাসার শিক্ষক। কুলসুম বেগম রানী স্থানীয় ৯৯ নং তাফালবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার খেতাছিড়া গ্রামে ওই নারীকে ৬ বছর আগে শিক্ষক তার প্রতিবন্ধী ছেলের বৌ করে নিয়ে আসে। বিয়ের কিছুদিন পরে লম্পট শ্বশুর নববধূকে উত্যক্ত করতে থাকে। এরই ধারবাহিকতায় শ্বা শুরী বাড়িতে না থাকার সুযোগে একদিন পুত্রবধূকে জোর করে ধর্ষণ করে। বিষয়টি ওই গৃহবধূ তার শিক্ষিকা শ্বাশুরীকে জানালে সে তাকে চেঁপে যেতে বলে ও মারধর করে। এভাবে শতাধিকবার লম্পট শ্বশুর  তাকে ধর্ষণ করে। একদিন শ্বাশুরী আপত্তিকর অবস্থায় দেখে ফেলার পরে আবারও ঘটনা চেঁপে যেতে বলে ও তাকে মারধর করে তাড়িয়ে দেয়।

স্থানীয় যুবক বেল্লাল হোসেন দর্জি জানান, বাচ্চু চাচাতো শালির সাথে অসভ্যতামী করেছে। ম্দ্রাসা ছাত্রীকে শ্লীলতাহানীর করার অভিযোগে জুতাপেটা করা হয়েছে। তার বিরুদ্ধে এলাকায় পোস্টারিংও করা হয়েছে।

এব্যপারে অভিযুক্ত আমিনুল হক বাচ্চু সকল ঘটনা অস্বীকার করে বলে, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। তিনি সাংবাদিকদের সংবাদ না করারও অনুরোধ করে।

মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি মো. ধলু দর্জি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফারুক আহম্মেদ বলেন, শিক্ষক আমিনুল হক বাচ্চুর বিরুদ্ধে বেশ কয়েকটি লিখিত অভিযোগের ভিত্তিতে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বিষয়টি রেজুলেশন করে শিক্ষা বোর্ডসহ সংশ্লিষ্ট কর্মকর্তাদের অবহিত করার প্রক্রিয়া চলছে।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় মাথার খুলিবিহীন শিশুর জন্ম

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সৌদি প্রবাসী হাসপাতালে মাথার খুলি বিহীন একটি শিশু জন্ম হয়েছে। উপজেলার …

মঠবাড়িয়ায় মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে গ্রামবাসির মানববন্ধন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় কথিত রাজাকার আজিজ খা (৭২) ও তার দোষর মো. নুরুল …

error: Content is protected !!