মঠবাড়িয়াবুধবার , ৬ জানুয়ারি ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় পুকুরে বিষ প্রয়োগে ২ লক্ষাধিক টাকার মাছ মারার অভিযোগে মামলা

আজাদী সালাম
জানুয়ারি ৬, ২০২১ ৫:১৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ায় পূর্ব শত্রুতার জেরে পুকুরে বিষ প্রয়োগে ২ লক্ষাধিক টাকার মাছ মারার অভিযোগে মামলা হয়েছে। মঙ্গলবার ক্ষতিগ্রস্ত হামিদ হাওলাদার (৮০) বাদী হয়ে প্রতিপক্ষ মানিক, রুহুল ও রুস্তুমসহ ৭ জনকে আসামী করে মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা করেন। বিজ্ঞ আদালত মামলাটি মঠবাড়িয়া থানার ওসিকে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।
মামলা সূত্রে যায়, উপজেলার ধানীসাফা গ্রামের মৃত. মোন্তাজ উদ্দিন হাওলাদারের পুত্র হামিদ হাওলাদারের সাথে চাচাতো ভাই রুস্তুম আলী গংদের দীর্ঘদিন ধরে জমি বিরোধ চলে আসছিল। সম্প্রতি ওই বাড়ির সামনের মসজিদের পুকুরের মাটি কাঁটাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে বিরোধ তীব্র হয়। মসজিদের যৌথ পুকুরে হামিদ ও ছোট ভাই সোহরাবসহ কতক অংশীদার মসজিদের ব্যয় নির্বাহের জন্য পুকুরে মাছ চাষ শুরু করে। গত ৩ জানুয়ারী রাতে প্রতিপক্ষরা ওই পুকুরে বিষ প্রয়োগ করে। এসময় মুসল্লীরা দেখতে পেয়ে প্রতিবাদ করলে প্রতিপক্ষরা প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।
এ ব্যপারে অভিযুক্ত রুস্তুম আলীর সাথে যোগাযোগ করলে অভিযোগ অস্বীকার করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!