রবিবার , জানুয়ারি ১৭ ২০২১
Breaking News

মঠবাড়িয়ায় পুকুরে বিষ প্রয়োগে ২ লক্ষাধিক টাকার মাছ মারার অভিযোগে মামলা

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ায় পূর্ব শত্রুতার জেরে পুকুরে বিষ প্রয়োগে ২ লক্ষাধিক টাকার মাছ মারার অভিযোগে মামলা হয়েছে। মঙ্গলবার ক্ষতিগ্রস্ত হামিদ হাওলাদার (৮০) বাদী হয়ে প্রতিপক্ষ মানিক, রুহুল ও রুস্তুমসহ ৭ জনকে আসামী করে মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা করেন। বিজ্ঞ আদালত মামলাটি মঠবাড়িয়া থানার ওসিকে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।
মামলা সূত্রে যায়, উপজেলার ধানীসাফা গ্রামের মৃত. মোন্তাজ উদ্দিন হাওলাদারের পুত্র হামিদ হাওলাদারের সাথে চাচাতো ভাই রুস্তুম আলী গংদের দীর্ঘদিন ধরে জমি বিরোধ চলে আসছিল। সম্প্রতি ওই বাড়ির সামনের মসজিদের পুকুরের মাটি কাঁটাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে বিরোধ তীব্র হয়। মসজিদের যৌথ পুকুরে হামিদ ও ছোট ভাই সোহরাবসহ কতক অংশীদার মসজিদের ব্যয় নির্বাহের জন্য পুকুরে মাছ চাষ শুরু করে। গত ৩ জানুয়ারী রাতে প্রতিপক্ষরা ওই পুকুরে বিষ প্রয়োগ করে। এসময় মুসল্লীরা দেখতে পেয়ে প্রতিবাদ করলে প্রতিপক্ষরা প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।
এ ব্যপারে অভিযুক্ত রুস্তুম আলীর সাথে যোগাযোগ করলে অভিযোগ অস্বীকার করেন।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার পিসিআর ল্যাব উদ্বোধন

স্টাফ রিপোর্টার: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস (কোভিট-১৯) নমুনা সংগ্রহ করে দিনের মধ্যেই …

মঠবাড়িয়ায় মসজিদ ও মাদ্রাসা মাঠের মাটি কেঁটে নিল এক ভূমিদস্যু ॥ থানায় জিডি

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ছোট শৌলা শাহাদাৎ হোসেন দাখিল মাদ্রাসা ও স্থানীয় জামে মসজিদ …

error: Content is protected !!