মঠবাড়িয়াশনিবার , ৪ এপ্রিল ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় পুকুরে বিষ দিয়ে মাছ নিধনের অভিযোগ

Mathbariaprotidin
এপ্রিল ৪, ২০২০ ৩:০২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব শক্রুতার জের ধরে চান মিয় নামে এক মৎস্য চাষীর পুকুরে বিষ প্রয়োগ করে লাখ টাকার মাছ নিধনের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার বুখাইতলা বান্ধবপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বুখাইতলা বান্ধবপাড়া গ্রামের মৃত গোলাপ খার ছেলে চানমিয়া বাদি হয়ে মঠবাড়িয়া থানায় গতকাল শুক্রবার রাতে তার আপন ভাই রত্তন আলী খাসহ ৪ জনকে সন্দেহ ভাজন আসামি করে একটি অভিযোগ দায়ের করেছেন।
ক্ষতিগ্রস্থ মাছ চাষি চানমিয়া জানান, বুখাইতলা বান্ধবপাড়া আমার বাড়ির সামনে প্রায় ৭০শতাংশ জমিতে দীর্ঘদিন যাবত আমি মাছ চাষ করে আসছি। বৃহস্পতিবার সন্ধ্য রাতে আমাদের অগোচরে আমার পূর্ব শত্রু রত্তন আলী আমার সাথে বিরোধের জেরে পুকুরে বিষ প্রয়োগ করে। এতে আমার পুকুরের বিভিন্ন জাতের প্রায় ১০ মণ মাছ মরে পচে যায়।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!