মঠবাড়িয়ারবিবার , ১৯ নভেম্বর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় পিএসসি পরীক্ষার প্রশ্নপত্রে উত্তর লিখে দেয়ার অভিযোগ!

Mathbariaprotidin
নভেম্বর ১৯, ২০১৭ ৬:৫৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ায় প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার প্রথম দিনে উপজেলার ৬৩ নং দক্ষিণ ঘোষের টিকিকাটা প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রশ্নপত্রে উত্তর লিখে দেয়ার অভিযোগ উঠছে কেন্দ্র পরিদর্শক শিক্ষকদের বিরুদ্ধে। পরীক্ষা কেন্দ্রে দায়িত্বে নিয়োজিত সরকারী কর্মকর্তাকে ম্যানেজ করে কেন্দ্র সচিব ইংরেজী পরীক্ষার প্রশ্নপত্রে টিক, ছক মিলানো, রি-এ্যারেঞ্জসহ অধিকাংশ উত্তর লিখে দেন।
সরেজমিনে গিয়ে দেখা যায়, ওই পরীক্ষা কেন্দ্রের ১২টি বিদ্যালয়ের ২২৯জন শিক্ষার্থীর অধিকাংশের প্রশ্নে উত্তর লেখা।
কেন্দ্রের সচিব ওই বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আফজাল মিয়া তিনি দাবী করেন শিক্ষার্থীরা নিজেরাই প্রশ্নপত্রে লিখে নিয়েছেন।


কেন্দ্রর দায়িত্বে নিয়োজিত উপসকারী কৃষি কর্মকর্তা হেমায়েত উদ্দিন প্রশ্নে লেখার বিষয়ে জানতে চাইলে বলেন, শিক্ষার্থীরা বাসায় মিলানোর জন্য প্রশ্নপত্রে টিক দিয়েছে।
এছাড়া প্রশ্নপত্র ফাঁস ও দায়িত্বে অবহেলার কারনে ১০২ নং গুলিসাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্র সচিব ও ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোজ কুমার মিত্রকে দায়িত্ব থেকে অব্যহতি দেয়া হয়েছে।
উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রুহুল আমিন জানান, প্রশ্নপত্রের লেখা বে-আইনী। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!