মঠবাড়িয়াবুধবার , ২৬ ফেব্রুয়ারি ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় পিইসিতে ১৭৬ শিক্ষার্থীর বৃত্তি লাভ : শীর্ষে মডেল

Mathbariaprotidin
ফেব্রুয়ারি ২৬, ২০২০ ৪:২৮ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় এ বছরের প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষায় ১৭৬ জন শিক্ষার্থী বৃত্তি লাভ করেছে। এর মধ্যে ৫৬ জন শিক্ষার্থী ট্যালেন্টপুলে ও ১২০ জন সাধারণ কোঠায় বৃত্তি লাভ করে। এবারও শীর্ষ স্থান দখল করেছে মঠবাড়িয়া পৌর শহরের ঐতিহ্যবাহী ৫৬ নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়।
মঠবাড়িয়ার ৫৬ নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাইনুল ইসলাম জানান, বরাবরের মতো এবারও আমরা শীর্ষ স্থান ধরে রাখতে পেরেছি। গত বছর আমাদের বিদ্যালয় ২৪ টি বৃত্তি লাভ করে। এ বছর ৪১ টি বৃত্তি লাভ করেছে। এই ফলাফলের জন্য বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়েছেন তিনি।
উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ইউনুচ আলী বৃত্তি প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে বলেন, শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থীসহ সকলের প্রচেষ্টায় এ ফলাফল অর্জন করা সম্ভব হয়েছে। ভবিষ্যতে আরও ভালো ফলাফল করার জন্য চেষ্টা অব্যাহত থাকবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!